আড়াইহাজারে বিয়ের দুই মাসের মাথায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

0
183
আড়াইহাজারে বিয়ের দুই মাসের মাথায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

আড়াইহাজার প্রতিনিধি : বিয়ের দুই মাসের মাথায় আড়াইহাজারে রুমা নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর স্বামী কাউসারসহ শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

জানা গেছে, হাইজাদী এলাকার মোহর আলী মেয়ে রুমার সঙ্গে স্থানীয় মাধবদী এলাকার মতিনের ছেলে কাউসারের সঙ্গে দুই মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় চাহিদা মাফিক মোটা অংকের টাকা যৌতুকসহ আসবাবপত্র দেয়া হয়। কিন্তু বিয়ের কিছু দিন যেতে না যেতেই ফের মোটা অংকের টাকা যৌতুকের জন্য চাপ দিতে থাকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।

তাতে রাজি ছিলনা রুমা ও তার পরিবার। এনিয়ে শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রুমাকে তার স্বামীসহ অন্যরা বেধড়ক মারপিট করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবারের লোকজন।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আড়াইহাজার থানার এসআই হুমায়ন জানান, লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে। এ ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here