আড়াইহাজারে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ আহত-৬

0
24
আড়াইহাজারে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ আহত-৬

আড়াইহাজার প্রতিনিধি : শুক্রবার বিকালে একটি যাত্রীবাহি সিএনজি অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে অন্তত ৬জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন বলে জানা গেছে। এদিকে দুর্ঘটনার পর প্রাইভেটকার ফেলে চালক পালিয়ে গেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গাড়ী দুইটি উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় বিশ্বনন্দী মেঘনা ফেরিঘাট এলাকা থেকে পাঁচজন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ -থ-১১-৫৭৪০ নাম্বারের একটি সিএনজি অটোরিকশা রুপগঞ্জের ভুলতার উদ্দেশ্যে যাচ্ছিল।

ঝাউগড়া এলাকায় মুড়ির মিলের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-গ-২১-০৮৯৪ নাম্বারের একটি প্রইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ধুমড়েমুচড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা পাঁচ যাত্রী ও চালক গুরুতর আহত হন। পরে লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে পাঠিয়েছেন।

আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি উদ্ধার করে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here