ফুরফুরা মেজাজে ওসমান ভ্রাতৃদ্বয়

0
234
ফুরফুরা মেজাজে ওসমান ভ্রাতৃদ্বয়

নিউজ নারায়ণগঞ্জ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুরফুরা মেজাজে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন ওসমান ভ্রাতৃদ্বয়। মহাজোট থেকে নারায়ণগঞ্জ ৪ আসনে একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ ৫ আসনে সেলিম ওসমানের মনোনয়ন প্রাপ্তি ইতোমধ্যে অনেকটাই নিশ্চিত করা হয়েছে। কেবলমাত্র আনুষ্ঠানিক ঘোষনার অপেক্ষা।

নারায়ণগঞ্জ ৫ আসনে প্রবল বিরোধীতার মুখেও সেলিম ওসমানকেই বেছে নেয়া হয়েছে বলে সহাজোটের শীর্ষ স্থানীয় এক নেতা নিশ্চিত করেছেন। ফলে এ আসনে ঐক্যফ্রন্টের সম্ভাব্য প্রার্থীর সঙ্গে ভোট লড়াই হবে সেলিম ওসমানের। সে লক্ষ্যে প্রস্তুতি গ্রহন করছেন সেলিম ওসমান ও তার সমর্থকরা। প্রথমেই নিজের ঘর সামলানো কাজে হাত দিয়েছেন তিনি।

আনুষ্ঠানিক ঘোষনার আগেই সেলিম ওসমান নিজেদের মধ্যে ছোটখাটো বিরোধ মিটিয়ে ফেলতে চাচ্ছেন। ইতোমধ্যে সফলও হয়েছেন। তবে আওয়ামীলীগের প্রবল বিরোধীতা পরও আসন্ন নির্বাচনে তিনি সফল হবেন বলে মনে করছেন জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দ।

অপরদিকে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ রাজনীতিতে প্রবল পরাক্রমশালী ও সাংগঠনিকভাবে শক্ত অবস্থানে থাকা শামীম ওসমান নারায়ণগঞ্জ ৪ আসনের প্রতিটি পাড়া মহল্লা দাপিয়ে বেড়াচ্ছেন। পথে পথে ঘুরে নিজদলের কর্মী ও সমর্থকদের নিয়ে সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড এবং নিজ আসনের উন্নয়নের চিত্র তুলে ধরছেন।

তিনি যেমন পথে পথে ঘুরছেন তেমনি ভোটারদের সাড়াও পাচ্ছেন আশানুরুপ। গত বেশ কিছুদিন একনাগারে কর্মী সভা করে তৃনমূলের নেতাকর্মীদের তিনি সংঘঠিত করে ফেলেছেন। ফলে নির্বাচনী মাঠে শামীম ওসমান শিবির এখন আগের যে কোন সময়ের চাইতে অধিক সংগঠিত। বিশেষ করে শামীম ওসমানের আসনে নিজ দলের তেমন কোন শক্ত মনোনয়ন প্রত্যাশী না থাকায় অনেকটাই ফুরফুরা মেজাজে রয়েছেন তিনি। তবে ঐক্যজোট থেকে কে প্রার্থী হচ্ছেন তা নিয়ে সর্তক দৃষ্টি রাখছেন তিনি।

এ ব্যপারে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ ৪ আসনটি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান। বিরোধী শিবিরে যেই প্রার্থী হোক না কেন বিগত ৫ বছরের তার উন্নয়নমুলক কর্মকান্ডের কারণে জনগন তাকেই বেছে নেবেন বলে তিনি বিশ্বাস করেন। নারায়ণগঞ্জ ৪ আসনের ভোটারদের মাঝে তিনি যে কোন প্রার্থীর চাইতে অধিক জনপ্রিয়। সময়ই বলে দেবে জনগণ কাকে বেশী ভালবাসে।