আড়াইহাজারে একই পরিবারের ছয় জনকে কুপিয়ে জখম

0
34
পাঠানটুলীতে জোরপূর্বক পাইপ স্থাপন : ছাত্রলীগের হামলায় মা-মেয়েসহ তিনজন আহত

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্বশত্রুতার জেরে বুধবার রাতে একই পরিবারের ছয় সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন হযরত আলী (৪২), ইমন (১২), হাসিনা (১৫),গাফ্ফার (৪০)। আশঙ্কা জনক অবস্থায় আশাদ আলী (৪৫) ও আজগর আলী (৪০)কে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। স্থানীয় উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।
হাসপাতাল চিকিৎসাধীন আহত হযরত আলী জানান, জাঙ্গালিয়া এলাকার জসিমউদ্দিন গংয়ের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে বুধবার রাত ১০টার দিকে তার বাড়ির পাশে তাকে একা পেয়ে অতর্কিত হামলা চালানো হয়। পরে তার ডাকচিৎকারে পরিবারের অন্যসদস্যরা তাকে রক্ষা করতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের ওপরও হামলা চালায়। এসময় দা, ছুরি ও লাঠি দিয়ে উপযুপরি আঘাত করে রক্তাক্ত জখম করে হামলাকারীরা পালিয়ে যায়।

তবে জসিমউদ্দিন হামলার এই অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি বা তার কোনো লোকজন কারোর ওপর অতর্কিত হামলা করেনি। তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।
আড়াইহাজার থানার উপপরির্দশক মোস্তাফিজ বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।