আড়াইহাজারে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে মামলা

0
13
আড়াইহাজারে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে মামলা

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে যৌতুকের টাকা না দেয়ায় খাদিজা নামে এক গহবধূকে কীটনাশক জাতীয় পদার্থ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সে স্থানীয় হাইজাদী ইউপি’র নারান্দী এলাকার মাহফুজের স্ত্রী এবং এক সন্তানের জননী।

খবর পেয়ে মঙ্গলবার রাতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে নারায়ণগঞ্জের ভিক্ট্ররিয়া হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আফাজউদ্দিন বাদী হয়ে রাতেই একটি হত্যা মামলা করেছেন। তবে ঘটনার পর মাহফুজ পালিয়ে গেছে। সে নারান্দী এলাকার জাকির হোসেনের ছেলে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ৩ বছর আগে স্থানীয় নারান্দী এলাকার জাকিরের ছেলে মাহফুজের সঙ্গে বিশ্বনন্দী ইউপি’র চৈতনকান্দা এলাকার আফাজউদ্দিনের মেয়ে খাদিজার বিয়ে হয়।

এরই মধ্যে তাদের দাম্পত্য জীবনে ৩ বছরের এক সন্তান রয়েছে। আফাজ উদ্দিন বলেন, বিয়ের পর থেকেই মাহফুজ খাদিজাকে মোটা অংকের টাকা যৌতুকের চাপ দিয়ে আসছিল। চাহিদা মাফিত তা না পাওয়ায় প্রায় সময় তার স্ত্রীকে মারধড় করা হতো।

শেষ পর্যন্ত কীটনাশক খাইয়ে তাকে সে হত্যা করে এখন আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজীব বলেন, বিষাক্ত কিছু খাইয়ে হত্যা করেছে বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাবে।