আড়াইহাজারে চার গ্রামবাসীর সংঘর্ষ : ১০১ জনের বিরুদ্ধে মামলা

0
18
আড়াইহাজারে চার গ্রামবাসীর সংঘর্ষ : ১০১ জনের বিরুদ্ধে মামলা

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে খাগকান্দা ইউনিয়নের চার গ্রামবাসীর মধ্যে শালিশি বৈঠককে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ১০১ জনের নামে একটি মামলা করা হয়েছে। মামলায় আওয়ামী লীগের নেতা তোফাজ্জলসহ ৫১ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরো ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে।

শনিবার খাগকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোসলেম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তবে পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
প্রসঙ্গত. স্থানীয় কবি নজরুল উচ্চবিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষার্থীকে একই বিদ্যালয়ের অপর তিন শিক্ষার্থীর মারধরের ঘটনা ঘটেছিল। শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ইউপি সদস্য মোসলেম ও গ্রাম্য মাতাব্বর রব মিয়া চম্পকনগর বাজারে সালিশ বসায়।

স্থানীয় কাকড়াইলমোড়া, বাহেরচর ও তেতুঁইতলা এলাকার পক্ষ থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফাজ্জল, লোকমান ও রহিম অংশ নেন। হঠ্যাৎ বাগবিতন্ডার এক পর্যায়ে বৈঠকে উত্তেজনা সৃষ্টি হয়। পরে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চম্পকনগর গ্রামের প্রায় শতাধিক বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপকভাবে ভাংচুর করা হয়। এসময় নগদ অর্থসহ মূল্যবান সামগ্রী লুটপাট হয়। আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন মামলা বিষয়টি নিশ্চিত করেছেন। মামলা নং-১২(১)১৯ইং।