আড়াইহাজারে রাজমিস্ত্রীর চোখ ‍উৎপাটন

0
46
আড়াইহাজারে রাজমিস্ত্রীর চোখ ‍উৎপাটন

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্বশত্রুতার জের ধরে শফিকুল ইসলাম নামে এক রাজমিস্ত্রীর এক চোখ শাবল দিয়ে আঘাত করে উপড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকার শ্যামলির একটি চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার সন্ধ্যায় স্থানীয় হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়ার তাঁতীপাড়া এলাকায় এই ঘটে। সে ওই এলাকার হাসমত আলীর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী।
আহতের বোন পারভীন জানান, তাদের আপন চাচা রহমত আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলামকে বাড়িতে একা পেয়ে রহমত আলীর লিটন ও তার স্ত্রী শাহীনুর অতর্কিত হামলা চালায়। এসময় তার একটি চোখে শাবল দিয়ে আঘাত করে চোখ উপড়ে ফেলা হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তিনি আরও জানান, এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আহত শফিকুল ইসলাম বর্তমানে ঢাকার শ্যামলির একটি চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই আবু তালেব জানান, লিখিত একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়েছে। ঘটনার সততা পাওয়া গেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here