আড়াইহাজারে শহীদ মঞ্জুরের মায়ের ইন্তেকাল

0
22
আড়াইহাজারে শহীদ মঞ্জুরের মায়ের ইন্তেকাল

আড়াইহাজার প্রতিনিধি : আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ইদবারদী কাজী বাড়ী গ্রামের বাসিন্দা, স্বাধীনতা যুদ্ধের সময় সম্মুখ যুদ্ধে শহীদ হওয়া মঞ্জুরের মাতা কাম্বিয়াতুন নেসা (৮৬) বাধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিাহে…রাজিউন)। রোববার বিকালে রাজধানীর কাকারাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৬ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শহীদ মঞ্জুরের ছোট ভাই নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ কাজী মোঃ আঃ মতিন জানান, ঢাকার সিপাহীবাগে প্রথম এবং গ্রামের বাড়ি আড়াইহাজারের ঈদবারদীতে দ্বিতীয় জানাজার নামাজ শেষে রাতওই দিনই রাত ১১টায় মঞ্জুরের কবরের পাশেই মরহুমাকে সমাহিত করা হয়। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

ইদবারদী গ্রামের কাজী সোলায়মান ও কাম্বিয়াতুন নেসা দম্পতির সাত ছেলের মধ্যে মঞ্জুর ছিলেন সবার বড়। ১৯৭১ সালের ৭ নভেম্বর পাক হানাদার বাহিনীর সাথে যুদ্ধরত অবস্থায় শহীদ হন ঈদবারদীর ঐতিহ্যবাহী কাজী বাড়ির সন্তান মঞ্জুর। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে আড়াইহাজারে একটি খেলার মাঠকে “শহীদ মঞ্জুর স্টেডিয়াম” নামকরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here