পাওনা টাকা তুলতে গিয়ে নিজেই ফেসে গেলেন, আটক-৭

8
90
পাওনা টাকা তুলতে গিয়ে নিজেই ফেসে গেলেন, আটক-৭

নিউজ নারায়ণগঞ্জ ডট নেট : ফতুল্লায় বিদেশ যাওয়ার পাওনা টাকা দাবী করে রায়হান নামের এক টিউটোরিয়াল শিক্ষক রায়হান(২৮) কে আটক রেখে মুক্তিপনের টাকা দাবী করে মারধর করে বাবু, শরীফ মিজান ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে গত ৯ মার্চ সকাল ৯টা থেকে সাড়ে ১টা পর্যন্ত। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় রায়হানের বড় বোন হেলেনা খাতুন (৪২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ হাতে নাতে বাবু, মিজান শরিফসহ ৭ জনকে আটক করে রায়হানকে উদ্ধার করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার মাসদাইর পাবনাপট্টি গিয়াস উদ্দিন সমেলা ভিলায় বসবাস করেন মো. কামাল উদ্দিন (৫০) ও তার পরিবার। তার শ্যালক মো. রায়হান আহম্মেদ মা-বাবা না থাকায় বড় বোন হেলেনার বাসায় থাকে। সে পেশায় পড়াশুনার পাশাপাশি টিউশুনি করে। ঢাকার বিদেশ নেয়ার এক প্রসেসিং অফিসে রায়হানকে চাকুরী করে। এতে তার সাথে পরিচয় হয়। একপর্যায় মাদাইর ও ভোলাইল ও পুলিশ লাইনের তিনজন লোক ঠিক করে। তাদের কাছে চুক্তি করে ভিসা প্রসেসিং অফিসে ১৮ লক্ষ টাকা কিন্তু তারা সাড়ে তিন লক্ষ টাকা দিয়ে বলে আর দেয়া যাবে না এবং তারা বাহিরে যাবেনা। এদিকে পোল্যান্ডে ভিসা প্রসেসিং করা সম্পন্ন হলেও তারা টাকা টিকেট বাবৎ সাড়ে তিন লক্ষ টাকা দিয়ে আর দেয় না। বরং পেছনের টাকার জন্য নানাভাবে তালবাহানা করে।

একপর্যায় গতকাল (৯মার্চ) সকালে রায়হান চাষাড়া যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে আসলে বাবু, মিজান, শরিফ ও তাদের ৭/৮ জন সহযোগি মিলে এলোপাথারী ভাবে মারধর করে । এরপর আটক করে রায়হানের বোন হেলেনার কাছে তারা মুক্তি পন দাবী করে। এক পর্যায় হেলেনা খাতুনের স্বামী কামাল উদ্দিন ও হেলেনা ফতুল্লা থানায় এসে অভিযোগ করে পুলিশ নিয়ে যায়। এদিকে , শরিফ,মিজান গংরা রাহায়ন কে পুলিশের ভয়ে খানপুর নিয়ে একটি বাড়িতে আটক করে রেখে নিযার্তন করে। তার প্রসাবের রাস্তায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে মারধর করে রক্তাক্ত জখম করেছে। পুলিশ সু কৌশলে রায়হানকে উদ্ধার এবং বাবু ,মিজান, শরিফসহ ৭ জন যুবককে আটক করেছে। এই সফল অভিযান চালায় এস,আই রাজুল মন্ডল ও তার সংগীয় ফোর্সরা।

আটক হওয়া বাবুর পরিবারের লোকজনেরা জানান , দালাল রায়হানের কাছে বাবার টাকা চাইলে সে আজ দিবে কাল দিবে বলে কালক্ষেপন করে আসছে। তারা এর আগে ফতুল্লা থানায় জিডিও করেছে এই দালাল রায়হানের বিরুদ্ধে। তাকে পাওয়া যায়না সে পালিয়ে পালিয়ে থাকে।

8 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here