ফতুল্লায় ইকবাল চৌধুরীর দোকান থেকে চোরাই তেলসহ আটক ৩

0
47
ফতুল্লায় ইকবাল চৌধুরীর দোকান থেকে চোরাই তেলসহ আটক ৩

ফতুল্লা প্রতিনিধি : চোরাই তেল ব্যবসার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লায় রুবেল চৌধুরীসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সাথে ৭২ ব্যারেল ডিজেল ও কেরোসিন জব্দ করা হয়। এসময় চোরাই তেলের মূল হোতা ইকবাল চৌধুরী পালিয়ে যায়।

রোববার (১০ মার্চ) ও সোমবার(১১ মার্চ) রাতে ফতুল্লা বালুর ঘাট এলাকায় ইকবাল চৌধুরীর মালিকানাধীন চৌধুরী এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা করেন, জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর ও এ.এস.আই জাহাঙ্গীর।

আটক রুবেল চৌধুরী (৩৫) ফতুল্লার চৌধুরী বাড়ী এলাকার মৃত কুদরত উল্লা চৌধুরীর ছেলেমৃত সামসুদ্দিন সরকারের ছেলে কামাল হোসেন ও লোকমান হোসেন রাসেল।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ৫৭ ব্যারেলে প্রায় ১৩ হাজার লিটার ডিজেল,পেট্টোল,অকটেন ও কেরোসিন তেল জব্দ করা হয়েছে। ইকবাল চৌধুরী দীর্ঘ ধরেই চোরাই তেল ব্যবসা করে আসছিল। ৩ জনকে আটক করতে পারলেও চোরাই তেলের মূলহোতা ইকবাল চৌধুরী পালিয়ে যায়।

তিনি আরো জানান,জব্দকৃত মালামালের কোন সঠিক কাগজপত্র দেখাতে পারেনি তারা। এ ব্যাপারে পালিয়ে যাওয়া ইকবাল চৌধুরীসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।