মাসদাইর মসজিদের ৩০ বছরের সমস্যার সমাধান

0
26
মাসদাইর মসজিদের ৩০ বছরের সমস্যার সমাধান

স্টাফ রিপোর্টার : আজ ৭ জুন শুক্রবার। মাসদাইর বাইতুল আমান জামে মসজিদের জমি সংক্রান্ত ৩০ বছরের জটিলতার সমাধান হয়েছে। ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের দীর্ঘ ৭ বছরের চেষ্টায় আজ মসজিদ কমিটি ও জায়গার মালিক উভয় পক্ষ জুম্মার নামাজে উপস্থিত হয়ে মামলা প্রত্যাহারের ঘোষণা দেন। এসময় উপস্থিত কয়েক হাজার মুসল্লির আল্লাহু আকবার ধ্বনি দিয়ে উভয় পক্ষের সিদ্ধান্তকে স্বাগত জানান।
কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ তার বক্তব্যে বলেন আজ মাসদাইরবাসীর জন্য ঐতিহাসিক দিন। সকলের সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সফল হওয়ায় আমি মহান রাব্বুল আলামীনের দরবারে শোকরিয়া জানাই। খোরশেদ বলেন আল্লাহ তায়ালা মধ্য পন্থা অবলম্বনের নির্দেশ দিয়েছেন। তাই আমাদোর উগ্র পন্থা পরিহার করতে হবে। সবাই সবার ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে এলাকার উন্নয়নে মনোনিবেশ করতে হবে। এসময় তিনি মসজিদ কমিটি, মুসল্লিদের ও বাদী খোরশেদ আলম ভূইয়ার প্রতি কৃতজ্ঞতা জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারন সম্পাদক খন্দকার আবুল খায়ের, সহ সভাপতি শামছুল হক খন্দকার, শেখ মোঃ আমান, শেখ মোহাম্মদ হোসেন, শফিকুল ইসলাম পাপ্পু প্রমুখ।
সবশেষে সকলের মংগল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করে খতিব আলহাজ্ব মাওলানা আব্দুল কুদ্দুস।