মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন নারায়ণগঞ্জের ইতিহাসের অংশ

0
20
মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন নারায়ণগঞ্জের ইতিহাসের অংশ

নিউজ নারায়ণগঞ্জ ডট নেট : বীর মুক্তিযোদ্ধা, তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এ জি এস নাসির উদ্দিন আহমেদ স্মরনে দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছে জননেত্রী শেখ হাসিনা পরিষদ। এসময় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন শুধু একজন ব্যাক্তি ছিলেন না নারায়ণগঞ্জের ইতিহাসের অংশ ছিলেন। নারায়ণগঞ্জের মুক্তিযুদ্ধ ছাড়াও আরো অনেক ঘটনার সাক্ষি ছিলেন তিনি।
শুক্রবার নগরীর চাষাঢ়ার আর্মি মার্কেট এলাকায় অবস্থিত সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ দোয়া আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগঠনের জেলা সভাপতি কামরুজ্জামান বুলেটের সভাপতিত্বে বক্তব্য রাখেন মরহুমের মেয়ে ও সংগঠনের সহ-সভাপতি নীলা আহমেদ নিশি, কার্যকরী সভাপতি এম ডি এপোলো, সাধারন সম্পাদক শাখাওয়াৎ হোসেন, সদস্য ইসরাত জাহান পারুল ও মালা হোসেন।
বক্তব্যে সংগঠনের সভাপতি কামরুজ্জামান বুলেট বলেন, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন শুধু একজন ব্যাক্তি ছিলেন না নারায়ণগঞ্জের ইতিহাসের অংশ ছিলেন। নারায়ণগঞ্জের মুক্তিযুদ্ধ ছাড়াও আরো অনেক ঘটনার সাক্ষি ছিলেন তিনি। আমরা তরুনরা তার কাছ থেকে নারায়ণগঞ্জের অতীত ঘটনা সম্পর্কে অনায়াসে জানতে পারতাম। সবার সাথে তার সহজ সম্পর্ক ছিলো। তিনি তরুনদের কাছে টেনে নিতেন যে বিষয়টি অনেক বয়েসিদের মাঝেই থাকেনা। তিনি ছিলেন অসীম সাহসী। একটা সময় যখন বঙ্গবন্ধুর নাম নিলে, মুক্তিযুদ্ধের কথা বললে, রাজাকারদের বিরোধীতা করলে নারায়ণগঞ্জে নির্যাতনের আশঙ্কা ছিলো তখন মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন সব জায়গায় নিজেকে জোড়ালোভাবে মুক্তিযোদ্ধা হিসেবে পরিচয় দিতেন, মুক্তিযুদ্ধের পক্ষের কথা, জাতির জনকের কথা জোড়ালোভাবে বলতেন।