জনশক্তিই বড় শক্তি জনগনের উপর কোন শক্তিই টিকতে পারেনা-মেয়র আইভি

0
24
জনশক্তিই বড় শক্তি জনগনের উপর কোন শক্তিই টিকতে পারেনা-মেয়র আইভি

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি বলেছেন,জনশক্তিই বড় শক্তি জনগনের উপর কোন শক্তিই টিকতে পারেনা। আমি সবসময় আপনাদের নিয়ে কাজ করতে চাই আপনাদের সামনে নয় পিছনেও আপনাদের সমানে সমানে পা ফেলতে চাই। আপনাদের ( মাহমুদনগরবাসীর) প্রানের দাবি মাহমুদনগর কবরস্থান সংলগ্ন মাঠটি যেন কোন দখলদার এসে দখল না করতে পারে,ইনশাআল্লাাহ এটা কখনোই হবে না।

শুক্রবার বিকেলে বন্দর মাহমুদনগরস্থ মাহমুদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনাদের সম্মতি থাকলে আমিও চাই এই মাঠটি ও পাশের শীতলক্ষ্যা ব্রিজটি শেখ কামালের নামে হউক।আপনাদের ছাড়া আমি কারো কথাই শুনবনা। জনগনই আমার শক্তির উৎস। এই মাঠকে আন্তর্জাতিক ষ্টেডিয়ামের মত করে গড়ে তুলতে যা যা লাগে আমি সব ব্যবস্থা করব। আশা করি আগামি ২ বছর পর এখানে আর কোন কাজই খুজে পাব না। মাহমুদ নগরে সব রাস্তাই প্রায় হয়ে গেছে। শুধু ছোট ছোট কাজগুলো বাকি আছে।

তিনি বলেন,আমি এখানে কোন কাজের ফিরিস্তি দিতে আসি নাই। এখানে একটা খেলার মাঠ আছে সেটা শেখ কামালের নামে করতে চাই। আমি সকলের সাথে দাবী করতে চাই এই ব্রিজটা শেখ কামালের নামে নামকরন করা হোক। কেননা,যার পুরো ফ্যামিলিই সহপরিবারে নির্মমভাবে নিহত হল অথচ তাদের সদস্যদের নামে একটা ব্রিজ করার দাবী আমরা করতেই পারি। এই দেশ যার দ্বারা স্বাধীণ রাষ্ট্র পেলাম,যার কারনে একটি লাল সবুজের পতাকা পেলাম তার পরিবারের নামে এই ব্রীজ হোক এটা আমাদের সকলের দাবী।

কদমতলী শিল্প মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম খানের সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম।
অনুষ্ঠানের প্রধাণ আলোচকের বক্তব্য রাখেন বাদামতলী চাউল আড়ৎ বনিক সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হুমায়ুন কবির।

বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টুর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান,নাসিক’র প্যানেল মেয়র বিভা আহসান,নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফায়সাল মোহাম্মদ সাগর,২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ,মাহমুদনগর এলাকার সমাজ সেবক সোহেল করিম রিপন, জাহাঙ্গির আলম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here