না’গঞ্জ শহর থেকে অপহৃত স্কুল ছাত্র বন্দরে উদ্ধার, গ্রেফতার-৪

0
51
না’গঞ্জ শহর থেকে অপহৃত স্কুল ছাত্র বন্দরে উদ্ধার, গ্রেফতার-৪

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ শহর থেকে অপহৃত এক স্কুল ছাত্রকে বন্দর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় ৪ অপহৃরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে থেকে মেহেদী হাসান সিয়ামকে (১৩) অপহরণ করা হয়। পরে শুক্রবার গভীর রাতে বন্দরের ফরাজীকান্দা এলাকার হান্ডুর ব্রিজের সামনে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। সিয়াম শহরের গণবিদ্যা নিকেতন স্কুল থেকে গত বছর জেএসসি পরীক্ষায় উর্ত্তীণ হয়েছে। সে শহরের শহীদ নগর এলাকার মোঃ মাসুমের ছেলে। এ ব্যাপারে সিয়ামের মা মিতু আক্তার বাদি হয়ে বন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

ওই ঘটনায় গ্রেফতারকৃত ৪ অপহরণকারী হলো, বন্দর থানার বাবুপাড়া এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে হৃদয় (২৩), রুপালী আবাসিক এলাকার আব্দুল কাদির মিয়ার ছেলে আবুল হোসেন (২২), একই এলাকার আলী আহাম্মদ মিয়ার ছেলে রানা (২২) ও বন্দর ঝাউতলা এলাকার মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আবুল হোসেন (৩০)।

সিয়ামের মায়ের উদ্বৃতি দিয়ে বন্দর থানার ওসি আজহারুল ইসলাম বলেন, গত শুক্রবার সন্ধ্যায় সিয়াম বন্দরে কুশিয়ারা এলাকায় অবস্থিত নানার বাড়ি থেকে শহরের তামাকপট্টিস্থ শহিদনগরে ফিরছিল। শীতলক্ষ্যা নদী পার হয়ে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পৌঁছলে বন্ধন বাস কাউন্টারের সামনে থেকে তাকে অপহরণ করে ১২-১৩ জনের একটি অপহরণকারী দল। অপহরণকারীরা তাকে অচেতন করে বন্দরের ফরাজীকান্দা হান্ডুর ব্রিজের নিচে নিয়ে যায়। সেখানে তার জ্ঞান ফিরে এলে তাকে মারধর করা হয়। অপহরণকারীরা সিয়ামের মায়ের কাছে ফোন করে বিকাশে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তার মা বিকাশে ১৫ হাজার টাকা প্রেরণ করে। আরও টাকা দাবি করলে সিয়ামের মা পুলিশকে বিষয়টি অবহিত করে। পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে সিয়ামকে ফরাজিকান্দা হান্ডুর ব্রিজের নিচ থেকে উদ্ধার করে এবং ৪ অপহরণকারীকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here