বন্দরে ধর্ষণে ব্যর্থ হয়ে যুবতীকে হত্যার চেষ্টায় গ্রেফতার ২

0
40
বন্দরে ধর্ষণে ব্যর্থ হয়ে যুবতীকে হত্যার চেষ্টায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক : বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে তার মুখে হারপিক ঢেলে হত্যার চেষ্টার অভিযোগে ২ লম্পটকে গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার রাতে বন্দর রুপালী আবাসিক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
গ্রেপ্তারকৃত লম্পটরা হলো মদনগঞ্জ ইসলামপুর নয়াপাড়া সীলু মিয়ার ছেলে বিয়ে পাগল ও লম্পট দুলাল (৩৫) ও ফতুল্লা থানার কাশিপুর এলাকার মৃত হাবিব মিয়ার ছেলে শাহীন (২১)।
জানা গেছে, লম্পট দুলাল মিয়া মদনগঞ্জ এলাকার মৃত লিটন ওরফে লিডা মিয়ার অসহায় পরিবারকে সাহায্য করার কথা বলে রুপালী আবাসিক এলাকার একটি ফ্লাটে ঠাই দেয়। গত ২ ফেব্রুয়ারী রাত ১০টায় নারী লোভী লম্পট দুলাল মিয়া অসহায় যুবতীকে বিয়ের প্রলোভন দেখায়। এতে যুবতী রাজি না হলে ওই সময় লম্পট দুলাল মিয়া ও তার সহযোগী ফতুল্লা থানার কাশিপুর এলাকার হাবিব মিয়ার ছেলে শাহীন যুবতী মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণের ব্যর্থ হয়ে উল্লেখিত ২ লম্পটসহ কয়েকজন মিলে যুবতীকে হত্যার জন্য মুখে হারপিক ঢেলে দেয়। এ ঘটনায় নির্যাতিতা যুবতী বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার রাতে ২ লম্পটকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।