যারা বিএনপি করেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ – সেলিম ওসমান

0
88
যারা বিএনপি করেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ - সেলিম ওসমান

নিউজ নারায়ণগঞ্জ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সেলিম ওসমান বলেছেন, আমি বন্দরকে ভালবাসি। বন্দর হচ্ছে উন্নয়ণের জায়গা। আমার একটা ঘোষনা আছে। আমি যেখানেই যাব এলাকার মানুষের কাছে তাদের সমস্যা জেনে জনপ্রতিনিধিদের নিয়ে যেকোন সমস্যা সমাধাণ করব। আমার ওয়াদা ছিল যে ইউনিয়ণ ফাষ্ট হবে সেই ইউণিয়নে আমি একদিন রাত্রি যাপন করব। যে ওয়ার্ড ফাষ্ট হবে সেই ওয়ার্ডে আমি রাত্রি যাপণ করব। আমি অপেক্ষায় রইলাম দাওয়াতের। আমাদের সবচেয়ে বড় সুখের দিন আজকে।

সোমবার বিকেলে সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বন্দরবাসীর উদ্যোগে দোয়াপূর্বক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,যারা বিএনপি করেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। বিএনপির ভাইয়েরা আমাকে অনেক সহযোগীতা করেছেন। একটা গাড়ীতে আ’লীগ,বিএনপি,জাতীয়পার্টির নেতারা সারা বন্দর চষে বেড়িয়েছেন। এ রকম রেজাল্ড বাংলাদেশের কেউ আশা করে নাই। আমি একটা পুরস্কার ঘোষনা করব। যে ইউনিয়ণ ফাষ্ট হয়েছে সে ইউনিয়নে নাসিম ওসমানের পক্ষ থেকে ১কোটি টাকা তাদের এলাকা অনুযায়ী পুরস্কৃত হবে। ঠিক সে অনুযায়ী ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুলের এলাকায়ও পুরস্কার দেয়া হবে। তবে এ পুরস্কার কোন ইউনিয়ণ চেয়ারম্যান কিংবা ওয়ার্ড কাউন্সিলর পাবেনা। এটা ওই এলাকার উন্নয়ণের জন্য দেয়া হবে।

সেলিম ওসমান আরো বলেন,আমি বন্দর থানার ওসি ও উপজেলা ইউএনও’র কাছে অনুরোধ রইল যদি আইন-শৃঙ্খলা রক্ষার্থে যে কোন দলের যে কোন লোককে যদি পাকওরাও করে থাকেন আমি অনুরোধ রাখব আগামীকালের মধ্যে তাদের নামে যাতে কোন মামলা মোকদ্দমা না থাকে। তাদের যেন রিলিজ দেয়া হয়। ভুল বুঝাবুঝির কারনে কিছু হতেও পারে। আমি সব দলের নেতাকর্মীদের নিয়ে আনন্দ করতে চাই। বন্দরে আজ থেকে কোন দল নাই আমি সব দলের নেতাকর্মীদের নিয়ে উন্নয়ণ করতে চাই। আমরা উন্নয়ণে বিশ^াসী।
নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির সভাপতি আবুল জাহেরের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর সঞ্চালনায় দোয়ায় অংশ নেন সাংসদ সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান,নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া,বন্দর থানা আ’লীগের সভাপতি এমএ রশিদ,বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী,বন্দর থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার,মহানগর জাপার সভাপতি সানাউল্লাহ সানু,সাধারণ সম্পাদক আকরামআলী শাহীন,বন্দর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ লতিফ,বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল,বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ,২১নং ওয়ার্ড আ’লীগনেতা নাজমুলসহ বন্দরের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের কাউন্সিলর ও চেয়ারম্যানবৃন্দ।