অনেক চাপকে আমার কাছে চাপ মনে হয় না – ডিসি রাব্বী মিয়া

0
15
অনেক চাপকে আমার কাছে চাপ মনে হয় না - ডিসি রাব্বী মিয়া

শহর প্রতিনিধি: নারায়নগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন , নারায়নগঞ্জে অনেক চাপের মধ্যে কাজ করতে হয়। তবে এ চাপ আমি অনুভব করিনা। কারন আমি চেষ্টা করি সবাইকে সাথে নিয়ে কাজ করতে। যে কারনে কোন চাপ কে চাপ মনে হয়না। তিনি বলেন আমরা যে যেখানেই কাজ করিনা কেনো সেখানে আন্তরিকতা নিয়ে কাজ করলে নিজের লক্ষ্যে পৌছনো যায়।

তবে সব ক্ষেত্রেই আমাদের দক্ষতা অর্জন করতে হবে।তিনি জানান, আমি এ জেলায় তিনবার কাজ করার সুযোগ পেয়েছি। জেলা প্রশাসক বলেন আমাদের শিক্ষার কোন শেষ নেই। আমি আমার ছাত্র জীবনে সব সময় একাগ্রতার সাথে পড়াশুনা করেছি। যে জন্য আমি সমাজ এবং দেশের জন্য কাজ করতে পারছি। তাই আপনাদের ও জানতে হবে। শিখতে হবে।

তিনি বলেন আমাদের সব ক্ষেত্রে একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। শুধু কর্মক্ষেত্রে নয় পারিবারিক জীবনেও আমাদের শ্রদ্ধাবোধ থাকতে হবে।তিনি পিআইবি জেলায় কর্মরত সাংবাদিকদের মান উন্নয়নের জন্য কর্মশালার মাধ্যমে যে কর্মসুচি গ্রহন করেছে এটা প্রশংসার দাবী রাখে। তিনি বলেন প্রশিক্ষনের মধ্য দিয়ে যে জ্ঞান অর্জন হয়েছে তা আপনারা কর্মজীবনে প্রয়োগ করবেন এটা আমাদের প্রত্যাশা থাকবে।

সোমবার দুপুরে পিআইবির সহযোগিতায় নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন(এনইউজে) আয়োজিত নারায়ণগঞ্জ প্রেসক্লাব হানিফ খান মিলনায়তনে তিনদিন ব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালার সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন। এনইউজের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাইভটিভি.২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক,দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের,নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হাসানুজ্জামান শামীম, এনইউজের সাবেক সভাপতি নাফিজ আশরাফ,সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি।
তিন দিনের এ প্রশিক্ষন কর্মশালায় নারায়নগঞ্জে কর্মরত ৪১জন সাংবাদিক অংশ গ্রহন করে। এ কর্মশালায় প্রশিক্ষন প্রদান করেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ, মাছরাঙ্গা টিভির বিশেষ প্রতিনিধি বদরুদোজা বাবু,চ্যানেল আই এর সিনিয়র বার্তা প্রধান মীর মাশরুর জামান,ডিবিসি নিউজের ব্রডকাষ্ট ম্যানেজার শরিফুল ইসলাম শিমুল,লাইভটিভি২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক ও দৈনিক সংবাদের চীফ রিপোর্টর সালাম জুবায়ের।
পরে জেলা প্রশাসক অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র প্রদান করেন।