জাতির পিতার প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

0
21
জাতির পিতার প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জম্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরীর ২নং রেলগেট এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রোববার সকাল ১০টায় পুস্পস্তবক অর্পণ শেষে জন্মাবার্ষিকী উপলক্ষে কেক কেটে এক আলোচনা সভায় অংশ নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, ‘জাতির জনকের আজ শততম জন্মদিন। মার্চ মাস পুরো জাতির জন্য সবসময় গুরুত্বপূর্ণ। স্বাধীনতা আন্দোলনের সূচনা শুরু হয়েছিলো এই মার্চ মাসেই। আগামী বছর অর্থাৎ ২০২০ সালে জাতির জনকের শততম জন্মবার্ষিকী আমরা অনেক জাকজমকভাবে পালন করবো। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমাদের বাংলাদেশের জন্ম হতোনা। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় পৌঁছেছে। ’

জেলা আওয়ামীলীগের সভাপতির সভাপতিত্বে পুস্পস্তবক অর্পণ ও আলোচনায় অংশ নেন সিনিয়র সহসভাপতি ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী,মিজানুর রহমান বাচ্চু, আব্দুুল কাদির, খবিরউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো.বাদল, সাবেক সংরক্ষিত আসনের সাংসদ এড. হোসনে আরা বাবলী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিজাম আলী, ধর্ম বিষয়ক সম্পাদক এসহাক সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা প্রমূখ ।