ট্রাক দূর্ঘটনায় মুর্মুর্ষ তারিফকে বঙ্গবন্ধু মেডিক্যালের আইসিইউতে স্থানান্তর

0
82
ট্রাক দূর্ঘটনায় মুর্মুর্ষ তারিফকে বঙ্গবন্ধু মেডিক্যালের আইসিইউতে স্থানান্তর
ভালবেসে বিয়ে করা স্ত্রী শীলার সঙ্গে তারিফ চৌধুরী।

স্টাফ রিপোর্টার : ট্রাক দূর্ঘটনায় গুরুতর আহত তারিফ চৌধুরীকে সাইনবোর্ড এলাকার প্রো একটিভ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ থেকে ঢাকার বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। মাথায় গুরুতর জখম থাকায় চিকিৎসকের পরামর্শে তারিফকে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালের কেবিন ব্লকের ৭ম তলার আইসিইউ’র ২০ নাম্বার বেডে বর্তমানে সে নিবির পর্যবেক্ষনে চিকিৎসাধীন রয়েছে। ইতোমধ্যে বেশ কয়েকজন সহৃদয় মনের মানুষ এই পরিবারটিকে যার যার সামথ্য অনুযায়ী সাহায্যের হাত প্রশারিত করেছেন। এইজন্য তাসরিফের স্ত্রী শীলা বেগম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে সকলের কাছে তার ভালবাসার মানুষটির জন্য মাহন আল্লাহপাকের কাছে দোয়া প্রার্থণা করেছেন।

উল্লেখ্য, গত ১০ মে ট্রাকের সঙ্গে অটোরিক্সার দূর্ঘটনায় তার জীবনের গল্পটা শেষ হবার পথে। একটি দূর্ঘটনা যেন একটি পরিবারের সারা জীবনের কান্না না হয়ে থাকে সেজন্য পবিত্র এই রমজান সবাই একটু দোয়া করি। এমতাবস্থায়ে আসুন একজন মায়ের বুক ফাটা আর্তনাদকে সম্মান জানিয়ে আমরা যে যা পারি সাহায্যের জন্য এগিয়ে আসি।
আপনাদের সাহায্য বাচাঁতে পারে একটি ছেলেকে। থামাতে পারে একজন অসহায় বৃদ্ধ মায়ের অবিরাম কান্না। সবার সহযোগিতায় একজন মায়ের বুকে ফিরে আসতে পারে একজন মুর্মুর্ষ ছেলে। হয়তো ৫ বছর বয়সের বাচ্চাটি ফিরে পেতে পারে তার বাবাকে। সকলের কাছে বিনীত আবেদন তারিফ চৌধুরীকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। যার যা সামর্থ আছে তা দিয়েই সাহায্য করুন। যাকাতের একটা অংশও দিতে পারেন।

পরিবারের পক্ষ থেকে আহত স্ত্রী শীলা বেগমের একটি বিকাশ নাম্বার দেয়া হয়েছে। আপনারা এই বিকাশ নাম্বারে (০১৭২০৩৩৯৩৮০) আপনাদের সামথ্য অনুযায়ী অর্থ পাঠাতে পারেন। সকলকে এ মানবতার আবেদনে সাড়া দেবার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।