না’গঞ্জে লায়ন্স ক্লাবের চক্ষু শিবির ও ডায়াবেটিক পরীক্ষা

0
14
না’গঞ্জে লায়ন্স ক্লাবের চক্ষু শিবির ও ডায়াবেটিক পরীক্ষা

নিউজ নারায়নগঞ্জ : ‘সবার জন্য দৃষ্টি চাই’-এ শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। একই অনুষ্ঠানে ডায়াবেটিক পরীক্ষা করা হয়। লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গার্ডেন এ কর্মসূচির আয়োজন করে। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত নগরের মিশনপাড়া এলাকার আদর্শ সরকারি বালক-বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মসূচিটি পালিত হয়।

এ কর্মসূচিতে ৮১৪ জন রোগির চোখ পরীক্ষার পর ৭৭ জন রোগির চোখ অপারেশনের জন্য বাছাই করা হয়। বাকিদের চোখের চিকিৎসা দেওয়া হয়। যেসব রোগির চোখের অপারেশনের জন্য বাছাই করা হয়েছে তাদের অপারেশনের সব খরচ বহন করবেন লায়ন্স ক্লাব। একই অনুষ্ঠানে ৮৭৯ জন রোগির ডায়াবেটিক পরীক্ষা করা হয়।

অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতা করে মিশনপাড়া বন্ধুমহল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স জেলা ৩১৫ এ-২ এর প্রধান সমন্বয়ক লায়ন প্রকৌশলী আবদুল ওহাব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন বশিরউল্লাহ, লায়ন জালাল আহমেদ, লায়ন মোঃ হানিফ, কেবিনেট সেক্রেটারি লায়ন পারভেজ রানা, কেবিনেট ট্রেজারার লায়ন সাজ্জাদ শান্ত, ডায়াবেটিক পরীক্ষা কমিটির চেয়ারম্যান ইমরান ফারুক মঈন রানা, লিও ক্লাব চেয়ারম্যান লায়ন সঞ্জয় কান্তি সাহা, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গার্ডেনের সভাপতি লায়ন প্রণব সাহা এবং ক্লাবটির অন্যান্য সদস্যবৃন্দ।