ফুটপাত হকারমুক্ত করা হবে – এসপি হারুন

0
70
ফুটপাত হকারমুক্ত করা হবে - এসপি হারুন

নিজস্ব প্রতিবেদক : নগরীর ফুটপাত ফের হকারমুক্ত করে নগরবাসীর অবাধে চলাচলের জন্য উন্মুক্ত করা হবে বলে ঘোষণা দিয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, বিপিএম, পিপিএম। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) চাষাড়া শহীদ মিনারে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। এজন্য এলাকার সাংসদ ও সাধারণ মানুষের সহযোগিতা কামনা করেন এসপি।
তিনি বলেন, সাধারণ মানুষের নাগরিক সুবিধার জন্য সকল কাজ আমরা করবো। এ কারণে আমরা আজকে শহরের বিভিন্ন এলাকা ঘুরেছি। নতুন বছরের জানুয়ারি মাসটি জুড়ে থাকবে যানজট, হকার, মাদক মুক্ত নারায়ণগঞ্জ করার অভিযান।
এসপি হারুন অর রশিদ বলেন, প্রাথমিকভাবে চাষাড়ার আশেপাশের যানজট মুক্ত করার জন্য কাজ করবো। রাস্তার প্রতিবন্ধকতা করে পার্কিং করলে সাধারণ মানুষের নাগরিক সুবিধা ব্যাহত হয়। একটি রাস্তা সাধারণ মানুষের চলাচলের জন্য। কিন্তু সেই রাস্তায় হকার ও সিএনজি দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা চলবে না। আমাদের দায়িত্ব রাস্তা থেকে হকার ও যানজট মুক্ত করা।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে অনেকগুলো ভূমি দস্যুর নাম আমাদের কাছে এসেছে। এদের মধ্যে কিছু কাউন্সিলরেরও নাম এসেছে। এদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। আমাদের পুলিশ সদস্যও মাদকের সাথে জড়িত থাকলে সে আর এই নারায়ণগঞ্জে থাকতে পারবে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( অঞ্চল) মো. মেহেদী ইমরান সিদ্দিকী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম, ফতুল্লা মডেল থানার পরিদর্শন (তদন্ত) মো. শাহ্ আলম, ডিআইও-২ মো. সাজ্জাদ রোমন সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।