বার নির্বাচন : আ’লীগের প্যানেল ঘোষনা

0
70
বার নির্বাচন : আ’লীগের প্যানেল ঘোষনা

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৪ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনের জন্য আওয়ামীলীগ সমর্থীত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ১৭ সদস্যের পূর্ণ প্যাণেল ঘোষনা করা হয়েছে। এড. হাসান ফেরদৌস জুয়েলকে সভাপতি ও এড. মোহসীন মিয়াকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (১০ জানুয়ারী) রাত আটটায় নিজ চেম্বারে এই প্যাণেল ঘোষনা করেন সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ডের সদস্য সচিব এড. ওয়াজেদ আলী খোকন।
প্যাণেলের বাকী সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি প্রার্থী এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি প্রার্থী এড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ প্রার্থী এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক প্রার্থী এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক প্রার্থী এড. সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক প্রার্থী এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক প্রার্থী এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক প্রার্থী এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য প্রার্থী এড. আনোয়ার হোসেন ভূইয়া, এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান ও এড. হাসিবুল হাসান রনি।