বিআরটিসির কাউন্টার বসবে কোন দূস্কৃতিকারী আটকাতে পারবে না – এসপি হারুন

0
279
বিআরটিসির কাউন্টার বসবে কোন দূস্কৃতিকারী আটকাতে পারবে না - এসপি হারুন

স্টাফ রিপোর্টার : দুইদিন বাধায় বিআরটিসির বাস কাউন্টার চাষাঢ়ায় বসতে পারেনি। অবশেষে এসপি হারুন অর রশিদ ঘোষনা দিলেন রোববার থেকে বিআরটিসির বাস কাউন্টার চাষাঢ়ায় বসবে। কোন দুস্কৃতিকারী আটকাতে পারবে না। বিদ্যানিকেতন হাইস্কুলের ইফতার মাহফিলে নারায়ণগঞ্জের এসপি হারুন অর রশিদ এ ঘোষনা দেন।

তিনি বলেন, ওবায়দুল কাদের নারায়ণগঞ্জবাসীর জন্য এই বিআরটিসির এসি বাস সার্ভিসের উদ্বোধন করেন। আমি মনে করি এটি নারায়ণগঞ্জবাসীর জন্য একটি উপহার। জনগনের সুবিধার্থে সরকার প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছ। সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডে কেউ যদি বাধা দিতে চায় তা প্রশাসন তা হতে দেওয়া হবে না।

তিনি নারায়ণগঞ্জবাসীকে আশ্বস্ত করে বলেন, নারায়ণগঞ্জ হবে শান্তির শহর। সাধারন মানুষ নিবিঘ্নে চলাচল করবে। তাদের নিরাপত্ত্বা নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন প্রশাসন তাই করবে। এখানে কোন আপোষ করা হবে না। আমাদের দায়িত্ব হচ্ছে সরকারী সম্পদের নিরাপত্তা দেয়া। এজন্য জনগনের সম্পদ রক্ষার জন্য জনগনকেই সাথে নিয়েই পুলিশ কাজ করবে। তিনি বলেন, পুলিশ মাদক সন্ত্রাস ভূমিদস্যুদের বিরুদ্ধে কাজ করছে। সকল শ্রেনীপেশার মানুষ আমাদেও এ ব্যাপারে সহযোগিতা করবে। এটাই আমাদের প্রত্যাশা। ঈদের আগে ফুটপাতে জনগনের চলাচলের উপযোগী করা হবে।

বিআরটিসির কাউন্টার বসবে কোন দূস্কৃতিকারী আটকাতে পারবে না - এসপি হারুন
শনিবার (২৫ মে) সন্ধ্যায় শহরের ভূইয়ারবাগ এলাকায় বিদ্যানিকেতন হাইস্কুল মিলনায়তনে পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যাবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুনের সভাপতিত্ব অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার শুভাস চন্দ্র দাস, ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ হোসেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম, শিক্ষানুরাগী কাশেম জামাল, বিদ্যানিকেতন হাই স্কুলের ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, প্রধান শিক্ষক উত্তম কুৃমার সাহা।
এর আগে পুলিশ সুপার হারুন অর রশিদ, বিদ্যানিকেতনের উত্তর ভবনের পাঁচতলার নির্মান কার্যক্রম উদ্বোধন করেন।