সাংবাদিকদের সঙ্গে মতবিনিয় করলেন নবাগত এসপি হারুন

0
40
সাংবাদিকদের সঙ্গে মতবিনিয় করলেন নবাগত এসপি হারুন

নিজস্ব প্রতিবেদক :  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে সদ্য যোগদানকৃত মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম), (পিপিএম) বার বলেছেন, অপরাধীকে অপরাধী হিসেবেই দেখে আসছি। অপরাধীদের আইনের আওতায় আনার ব্যপারে আমার বিরুদ্ধে বেশ আলোচনা সমালোচনা রয়েছে। সর্বসাধারনের সেবা দেয়ার লক্ষে ও সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক কারবারীদের বিরুদ্ধে আমার অবস্থান।

আজ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জে আনুষ্ঠানিক ভাবে যোগদানের পরই দুপুরে জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন এসপি হারুন অর রশীদ। জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

এসপি আরো বলেন, সাংবাদিক পরিচয়দানকারী কোন ভূয়া সাংবাদিকের তথ্য পেলে তাকেও ছাড় দেয়া হবে না। যদি সে ব্যক্তি আপরাধের সাথে জড়িত থাকে। আমি গ্রুপিং করিনা। খোঁজ নিয়ে জানতে পারবেন, আলেম ওয়ালাদের সাথে আমার সম্পর্ক ভাল।

নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে নির্বাচন কমিশন থেকে যে নির্দেশ আসবে তাই করা হবে। আমি এখন নির্বাচন কমিশনের আওতায়। নির্বাচন কমিশন নারায়ণগঞ্জের জন্য আমাকে পাঠিয়েছেন। তাই আমাকে নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করতে হবে। মাদক ও ধর্মীয় জঙ্গীবাদের বিরুদ্ধে অভিযান চলবে। এ অভিযান অব্যাহত থাকবে।

জেলার প্রতিটি থানার ওসি’দের উদ্দেশ্য করে তিনি বলেন, থানায় জিডি বা অভিযোগ করতে আসা কোন ব্যক্তি যদি হয়রানীর শিকার হন বা না করে চলে যান, এমন অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপস্থি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নূরে আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুর রশিদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার ওসি এসএম মঞ্জুর কাদের, কলামিষ্ট, লেখক, গবেষক লায়ন মীর আব্দুল আলীম ও সাংবাদিক বৃন্দরা।