সাংবাদিক মনির হোসেনের ছেলে’র মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক

0
124
সাংবাদিক মনির হোসেনের ছেলে’র মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য নিউ নেশন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মনির হোসেনের একমাত্র ছেলে মোঃ মিনহাজ-উল আবেদীন (২২) শনিবার ভোর ৩.৩০মিনিটে মিজমিজি পূর্বপাড়া, আল-আমিন নগর সিদ্ধিরগঞ্জে’ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।
মরহুম মিনহাজ দীর্ঘদিন যাবৎ মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।
শনিবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জ কেন্দ্রীয় কবরস্থান সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সিদ্ধিরগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীমসহ সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন সেই সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আগামী ২১ জানুয়ারি সোমবার বাদ জোহর মরহুমের কুলখানি উপলক্ষে মিজমিজি পূর্ব পাড়া বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে সকলকে অংশগ্রহণ করার জন্য মরহুমের পিতা মনির হোসেন সকলকে অনুরোধ জানিয়েছেন।