ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর সন্ত্রাসী হামলা

0
15
ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর সন্ত্রাসী হামলা

রূপগঞ্জ প্রতিনিধি : আগামী ৩১ শে মার্চ অনুষ্ঠিতব্য রূপগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১২ মার্চ) রাতে উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকায় ঘটে এ হামলার ঘটনা। নির্বাচন থেকে সরে দাড়ানোর হুমকির প্রতিবাদ করায় এ হামলার ঘটনা ঘটেছে বলে ওই প্রার্থী দাবি করেছেন।

আহত ইউসুফ চৌধুরী বরাব এলাকার ইব্রাহীম খলিলের ছেলে। এছাড়া তিনি উপজেলা গ্রাজুয়েট এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
ইউসুফ চৌধুরী জানান, তিনি উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিলেন। সোমবার রাতে বরাব এলাকার মৃত মনির হোসেনের ছেলে সবুজ মিয়া ও আব্দুল আলীমের ছেলে নবী হোসেন মোবাইল ফোনের মাধ্যমে ইউসুফ চৌধুরীকে দেখা করার কথা বলে। সরল বিশ^াসে তিনিও দেখা করতে যান তাদের সঙ্গে।

রাত ১০টার দিকে সবুজ মিয়া, নবী হোসেন, মাসুদ, মিজান, মামুন, মমিনসহ ২০ থেকে ২৫ জনের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, রডসহ বিভিন্ন ধরনের অস্ত্রশস্ত্র নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী থেকে সড়ে দাঁড়ানোর হুমকি দেয়।

তিনি আরও জানান, এসময় আমি হুমকির প্রতিবাদ করি। এক পর্যায়ে কোন কিছু বোঝার আগেই সন্ত্রাসীরা আমার উপর অতর্কিত হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেয়। পিটিয়ে পুরো শরীর থেতলে দেয়। পরে ডাকচিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে প্রথমে ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ইউসুফ চৌধুরী আরো জানান, যে কোন প্রতিপক্ষ ভাইস চেয়ারম্যান প্রার্থী চুক্তি ভিত্তিত্বে ভাইস চেয়ারম্যান প্রার্থীতা থেকে ইউসুফকে সরানোর জন্য ওইসব সন্ত্রাসীদের দিয়ে হুমকির পর হামলা চালিয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।