রূপগঞ্জে আ.লীগ অফিসে গুলি

0
20
রূপগঞ্জে আ.লীগ অফিসে গুলি
আওয়ামীলীগ লগো newsnarayanganj.net


স্টাফ রিপোর্টার : রূপগঞ্জে আওয়ামী লীগ অফিসে গুলি বর্ষণ করেছে দুর্বৃত্তরা। রোববার (৪ নভেম্বর) রাতে কায়েতপাড়ায় এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, রোববার রাতে কায়েতপাড়া এলাকায় তিনটি হোন্ডা ও একটি সিএনজিযোগ দশ থেকে বারোজন দুর্বৃত্ত আওয়ামী লীগ দলীয় কার্যালয় তালা মেরে দিতে চায়। এসময় উপস্থিত নেতাকর্মীরা প্রতিবাদ করলে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে দলটির কার্যালয় লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা।

এদিকে এ ঘটনার সংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে উত্তেজিত দলীয় নেতাকর্মীদের প্রশমিত করে।

এ ঘটনা জানতে রূপগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মনিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ধরণের কোনো অভিযোগ পাইনি।

এদিকে কায়েতপাড়া ইউনিয়ণ আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলী বলেন, দশ থেকে বারো জনের একটি দল দুটি হোন্ডা ও একটি সিএনজিযোগে এসে প্রথমে দলীয় কার্যালয়টি তালা মারার চেষ্টা করে। এতে প্রতিবাদ করলে তারা চার রাউন্ড গুলি বর্ষণ করে।

তার দাবি, দুর্বৃত্তরা সবাই কায়েতপাড়া ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলামের লোক। সবাইকেই চেনা গেছে। স্থানীয় মেম্বার ঘটনাস্থলে বসা ছিলেন। আমরা এ ঘটনা ওসিকে জানানোর পর ওসি ফোর্স পাঠায়। পরে তারা চারটি গুলির খোসা উদ্ধার করে নিয়ে যায়।