রূপগঞ্জে জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র বাসে হামলা আহত ১০ শিক্ষার্থী

0
59
রূপগঞ্জে জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র বাসে হামলা আহত ১০ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : রুপগঞ্জ এলাকায় উল্টোপথে বাস চলতে নিষেধ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নামের একটি বাস ভাঙচুর ও শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বাসে থাকা শিক্ষার্থীদের মধ্যে প্রায় ১০ শিক্ষার্থী ও এক শ্রমিক আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাস রুপগঞ্জ পৌঁছালে এ ঘটনা প্রত্যক্ষদর্শীরা জানায়, জবির শিক্ষার্থী বহনকারী বাসটি রূপগঞ্জ এলাকায় জ্যামে আটকা পড়ে। এসময় বিশ্ববিদ্যালয়ের বাসটি জ্যামে আটকা থাকলেও জাপান বাংলাদেশ টেক্সটাইল নামের একটি পোশাক কারখানার কর্মীবাহী বাস উল্টো পথে যাত্রা শুরু করে।

এতে কয়েকজন জবি শিক্ষার্থী বাস থেকে নেমে প্রতিবাদ জানালে কথা কাটাকাটি শুরু হয়। এসময় জবির বাসে কর্মরত রিয়াজ নামে এক স্টাফকে ধরে ওই পোশাক কারখানার ভেতরে নিয়ে যান শ্রমিকরা। বিষয়টি নিয়ে দু’পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে ছাত্রদের ওপর হামলা চালায় শ্রমিকরা। এ সময় বাসে থাকা মেয়ে শিক্ষার্থীদের ওপরেও হামলা চালায় এবং বাস ভাঙচুর করে।

এতে জবি শিক্ষার্থী প্রান্ত, রাহাদ, উজ্জ্বল, শান্ত, সৌরভ, উদিতা, শিমলা ও এক গার্মেন্টস শ্রমিকসহ প্রায় ১১ জন আহত হন। আহতদের স্থানীয় আবদুল মালেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, ঘটনার কিছু সময় পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here