বুধবার, জুন ১৯, ২০১৯
Home বিবিধ দ্বিতীয় লিড রূপগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত

রূপগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত

0
13
রূপগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত

রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লেগুনার চালকসহ আরও ৩ যাত্রী নিহত হয়। আহত হয়েছে কমপক্ষে ১৬ জন যাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় ঘটে এ মমার্ন্তিক দূর্ঘটনা।

প্রত্যেক্ষদর্শীর বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুস সামাদ জানান, মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রীবাহী লেগুনা (ঢাকা মেট্রো-ন-১৩-৮৪৫৯) রিজার্ভ যাত্রী নিয়ে ভৈরব যাবার পথে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় পৌছেলে ঢাকা গামী অগ্রদুত পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-গ-১১০-৬৫৬৬) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কিশোরগঞ্জের ভৈরব থানাধীন শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২), একই জেলার বাজিতপুর থানাধীন পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪) ও লেগুনার চালকসহ অজ্ঞাতনামা আরো দুইজন নিহত হয়।

এ সময় আহত হয়েছে লেগুনা যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এছশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ কমপক্ষে ১৬ জন। আহতদের স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার ও ক্ষতিগ্রস্থ গাড়ী দুটি জব্দ করেছেন। বাসের চালক ও হেল্পার পলাতক।