পুলিশকে বোকা বানিয়ে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

0
45
পুলিশকে বোকা বানিয়ে বাসে আগুন দিল দুর্বৃত্তরা
স্টাফ রিপোর্টার : রাতের অন্ধকারে রাস্তার পাশে পার্কিং করা একটি বাসে (ঢাকা-মেট্রো-ব ১১-২৪৭৯) আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বাসে অগ্নিসংযোগের প্রস্তুতিকালে সড়কে পুলিশ দেখে প্রথমে নিজেদের মধ্যে দুরুত্ব বজায় রেখে অবস্থান নেয় দুর্বৃত্তরা।
পরে অগ্নীসংযোগকারীদের একজন পুলিশের সাথে কথা বলে। অন্যত্র ঝামেলা সৃষ্টি হয়েছে বলে পুলিশকে জানালে পুলিশ তৎক্ষণাত সেখানে ছুটে যায়। এই সুযোগে বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সি আই খোলা কাঠের পুল এলাকায় চাষাড়া-শিমরাইল সড়কে এ ঘটনাটি ঘটে।
পুলিশকে বোকা বানিয়ে বাসে আগুন দিল দুর্বৃত্তরা
খবর পেয়ে আদমজী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে প্রায় আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শী ঐ এলাকার নাইট গার্ড কাঞ্চন জানান, মুখোশধারী অজ্ঞাত তিনজন ব্যক্তি একটি সিএনজি যোগে এসে বাসটির পাশে অবস্থান নেয়।
পরে তাদের মধ্যে একজন পুলিশের সাথে গিয়ে কথা বলেন। কথা বলা শেষে পুলিশ ঐ স্থান থেকে চলে গেলে তারা তিনজন মিলে হঠাৎ বাসটিতে আগুন ধরিয়ে দেয়। আগুন দেখে চিৎকার করে অগ্নীসংযোগকারীদের ধাওয়া করলে তারা দৌড়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে রাতে ঐ এলাকায় কর্তব্য পালনকারী সিদ্ধিরগঞ্জ থানার এসআই দিলীপ কুমার বিশ্বাস বলেন, রাতে অজ্ঞাত একজন ব্যক্তি এসে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ঝামেলা হয়েছে বলে জানালে আমি গাড়ি সহ ফোর্স নিয়ে সেখানে ছুটে যাই। এর কিছুক্ষণ পর জানতে পারি যে একটি বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।