সিদ্ধিরগঞ্জে আমেরিকা প্রবাসীর ফ্লাটের তালা ভেঙ্গে চুরি

0
38
সিদ্ধিরগঞ্জে আমেরিকা প্রবাসীর ফ্লাটের তালা ভেঙ্গে চুরি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে আমেরিকা প্রবাসীর ফ্লাটের তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় ২৫ ভরি স্বর্নালংকারসহ মূল্যবান মালামাল লুট করেছে অজ্ঞাত চুরের দল। শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টা থেকে শনিবার (৯ মার্চ) সন্ধ্যার মধ্যে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের উত্তর আজিবপুর রেল লাইন মাইচ্ছাপাড়া এলাকাস্থ মৃত মফিজ উদ্দিন বেপারীর আমেরিকা প্রবাসী ছেলে আমিনুল হকের (৫২) বাড়ীতে এ ঘটনাটি ঘটেছে।
প্রবাসী আমিনুল হক জানায়, শুক্রবার দুপুর ১২টায় আমি আমার পরিবারের সদস্যদের নিয়ে মুন্সিগঞ্জে বেড়াতে গিয়েছিলাম। আজ শনিবার সন্ধ্যায় বাসায় ফিরে দেখি আমার ফ্লাটের দরজার তালা ভাঙ্গা। তখন ফ্লাটের ভিতরে প্রবেশ করে দেখি আলমারী, ওয়্যার ড্রোপ ভাঙ্গা এবং মালামাল লন্ডভন্ড। তল্লাশী করে দেখি আমার স্ত্রী-সন্তানদের ব্যবহৃত গলার হার কানের দুল ৭ ভরি, রুলি ৫ ভরি, তাতের বালা ৩ ভরি, আংটি ২টা, কানের দুল ১জোড়া, কানের দুল (রিং) ১ জোড়া, চেইন ১টা, নাক ফুল ১টাসহ মোট ২৫ ভরি স্বর্নালংকার, একটি আইফোন-৫, একটি আইফোন-৬ যার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা এবং নগদ ৮ হাজার টাকাসহ সর্বমোট ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে চোরেরা। আমেরিকাতে দীর্ঘ প্রবাস জীবনে যা কিছু ছিল সবই নিয়ে গেছে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানায়, বিষয়টি আমার জানা নেই। আমি ফোর্স পাঠিয়ে ব্যবস্থা নিচ্ছি।