সিদ্ধিরগঞ্জ হাউজিংয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
11
সিদ্ধিরগঞ্জ হাউজিংয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জ হাউজিং যুব সমাজের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার রাতে হাউজিং এলাকায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ হাউজিংয়ের মোঃ জালাল আহম্মেদ, মোঃ ফরিদ আহম্মেদ, আঃ কাইয়ুম খান সবুজ, মাহবুব আলম, জোবেদ আলী জাবেদ প্রমুখ।

ফাইনাল খেলা শেষে উপস্থিত দর্শক ও হাউজিংবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন, প্রধান অতিথি আরিফুল হক হাসান। এরআগে একাধিক বক্তা হাউজিংয়ের নানা সমস্যা তুলে ধরে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করেন। কাউন্সিলর আরিফল হক হাসান তার বক্তব্যে বলেন, আজকে যারা এখানে উপস্থিত আছেন এবং হাউজিংয়ের সকল মরুব্বী, যুব ও তরুণ সমাজ যদি আমার সাথে থাকেন তাহলে আপনাদের সাথে নিয়ে আগামীতে এই হাউজিংয়ের যত সমস্যা আছে তা সমাধান করা সম্ভব হবে। আপনাদের সকল ভালো কাজের সাথে আমি আছি। আপনারা আমাকে যখনই ডাকবেন আমি আপনাদের পাশে থাকবো।

তিনি আরো বলেন, মাদক একটি সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। এই মাদকের বিরুদ্ধে হাউজিংয়ের যুব ও তরুণ সমাজকে সব সময় সোচ্চার থাকতে হবে। এবং মাঝে মাঝে খেলা-ধূলার আয়োজন করলে অটোমেটিকভাবে অনেক অপরাধ কমে যাবে। কারণ খেলা-ধূলায় সক্রীয় থাকলে এমনিতেই মন ভালো থাকে।

পরে ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্যরা। এরআগে খেলা পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক দেয়া হয়।

খেলা পরিচালনা করেন, কামরুল ইসলাম শিপন, আনোয়ার হোসেন, রুপাই, খোরশেদ আলম, খন্দোকার সোহেল, শফিউর রহমান লিটন, মনিরুজ্জামান কিরন। বিজীয় দল বিল্লাল ও তপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here