মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯
Home বিবিধ দ্বিতীয় লিড ক্যাম্প পরিদর্শনে ইন্ডস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি

ক্যাম্প পরিদর্শনে ইন্ডস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি

0
30
ক্যাম্প পরিদর্শনে ইন্ডস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি

স্টাফ রিপোর্টার : ইন্ডাস্ট্রিয়াল পুলিশের (সাবজোন-৩) কাঁচপুর ক্যাম্প পরিদর্শন করেছেন ঢাকা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ হেডকোয়ার্টার্স উত্তরার এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল (আইজি) আব্দুস্ সালাম। সোমবার (৮ এপ্রিল) সকাল ১০টায় ক্যাম্প পরিদর্শনে আসেন তিনি।

এসময় ইন্ডস্ট্রিয়াল পুলিশের পক্ষ থেকে তাকে হাউজ গার্ড সালামী প্রদান করা হয়। ক্যাম্প পরিদর্শনের এক পর্যায়ে অতিরিক্ত আইজি এর সোনরাগাঁ থানার পিরোজপুর এলাকা ও মুন্সিগঞ্জ জেলার গাজারিয়া থানার ভাটেরচর এলাকার প্রস্তাবিত ক্যাম্পের জায়গা পরিদর্শন করেন।

পরিদর্শনের সময়ে অতিরিক্ত আইজর সাথে ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ (নারায়ণগঞ্জ) এর পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব-উন-নবী এবং পুলিশ পরিদর্শক (নি.) মো. শেখ বশির উদ্দীন, ইনচার্জ কাঁচপুর ক্যাম্প।

ক্যাম্প পরিদর্শন নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ এর পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বলেন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ৬ টি সাবজোনে স্থাপনা তৈরী করা হবে। তার মধ্যে ৩ টি স্থাপনার জন্যে প্রস্তাবিত জমি পরিদর্শনে অতিরিক্ত আইজি মহোদয় এসেছিলেন। সকাল ১০ টার দিকে তিনি নারায়ণগঞ্জে আসেন। এসময় ফোর্সের পক্ষ হতে তাকে হাউজ গার্ড সালামী প্রদান করা হয়। পরে তিনি সাইট পরিদর্শনের দিকে নিজেকে মনোনিবেশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here