যুবলীগ নেতা মোহাম্মদ আলী হত্যায় গ্রেফতার দুই

0
21
যুবলীগ নেতা মোহাম্মদ আলী হত্যায় গ্রেফতার দুই

সোনারগাঁ প্রতিনিধি :  সোনারগাঁয়ে ক্ষমতাসীন দলের কর্মী মোহাম্মদ আলী (৩০) হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (২৭ অক্টোবর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ফয়সাল (২৫) সোনারগা ভবনাথপুর এলাকার আব্দুল হামিদের ছেলে ও কায়েস (২৮) একই এলাকার মহিউদ্দিনের ছেলে। তারা দুইজনই মোহাম্মদ আলী হত্যা মামলার এজাহারভূক্ত আসামী।

নিহত মোহাম্মদ আলী উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারপাড় এলাকার মৃত আরজান আলীর ছেলে। তিনি যুবলীগের রাজনীতি করলেও কোনো পদ ছিল না। মোহাম্মদ আলী পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেনের ভাগ্নে। তিনি তার মা শিউলী বেগমের সঙ্গে নানা মৃত মমতাজ উদ্দিনের বাড়িতে বসবাস করতেন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সেপেক্টর গিয়াস উদ্দিন জানান, যুবলীগ কর্মী মোহাম্মদ আলী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি ফয়সাল ও কায়েস নামে দুইজনকে সাইনবোর্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যার পর থেকে পলাতক ছিল।

৩ জানুয়ারি রাতে সোনারগাঁয়ের পিরোজপুর এলাকাতে বালু ভরাটকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধের জের ধরে মোহাম্মদ আলীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ওই হত্যাকান্ডের ঘটনায় পুলিশ তাৎক্ষণিক পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান সদস্য মোশারফ হোসেন, জসিম, আব্দুল হামিদ, শহিদুল্ল¬াহ, হাবিবুর রহমান ও শামীম সরকার নামে ছয়জনকে গ্রেফতার করে। পরে ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।