সোনারগাঁওয়ে নৌকার পক্ষে ড. সেলিনার উঠান বৈঠক

0
28
সোনারগাঁওয়ে নৌকার পক্ষে ড. সেলিনার উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : নৌকা মার্কায় ভোট চেয়ে নারায়নগঞ্জ-৩ আসনে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সেলিনা আক্তার।

বুধবার বিকালে সোনারগাঁও পৌরসভার আমিনপুর গ্রামে বিপুল সংখ্যক নারী কর্মী সমর্থক ও মুক্তিযোদ্ধাদের নিয়ে এ উঠান বৈঠক করেন তিনি।

উঠান বৈঠকে ড. সেলিনা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন একেবারেই সন্নিকটে। আমাদের সবাইকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। নির্বাচনে অবশ্যই আওয়ামীলীগকে জয় যুক্ত করতে হবে। বাংলাদেশকে সামনে এগিয়ে নিতে হলে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই। দেশের অবকাঠামো উন্নয়ন, রাস্তা ঘাট, বিদ্যুত উৎপাদন, শিক্ষার উন্নয়ন, তথ্য প্রযুক্তির উন্নয়নসহ দেশের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরে সবার কাছে তিনি নৌকার ভোট প্রার্থনা করেন।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৩ আসন আমি নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনা চালাচ্ছি। দল যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমি দলীয় মনোনয়ন পাওয়ার আশা করি। তবে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

এ সময় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, স্থানীয় আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সহঃ কমান্ডার সিরাজুল ইসলাম মাস্টার, দরপত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন মাস্টার, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকবাল বিন মুজাম্মেল, মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা শাহীন, রাসেল মাহমুদ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর ক্রীড়া সম্পাদক বদরুজ্জামান বদু, যুবলীগ নেতা আকতার জামান, পৌরসভা যুব মহিলালীগ নেত্রী রহিমা আক্তার ও মুসলিমা আকতার প্রমুখ।