সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

0
19
সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁ প্রতিনিধি : নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শহিদুল ইসলাম শহিদ নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার চাচাতো ভাই ফয়সাল আহমেদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৪জনের নাম উল্লেখ করে ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকার মাদক ব্যবসায়ী আনোয়ারের নেতৃত্বে জুয়েল, ইয়াছিন, বিলকিছসহ ১০/১২ সন্ত্রাসী মিলে শহিদুল ইসলাম শহিদ নামে এক ব্যবসায়ীকে দেশীয় তৈরী অস্ত্র লোহার রড, ধারালো রাম-দা, চাপাতি ও কাঠের রোলার দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে আহত শহিদুল ইসলাম শহিদ জানান, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকায় আমার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। স্থানীয় মাদক ব্যবসায়ী আনোয়ার দীর্ঘদিন ধরে আমার সাথে জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব থেকেই শত্রুতা পোষণ করে আসছে। সে শত্রুতার জের ধরেই বৃহস্পতিবার সন্ধ্যায় হামলা চালিয়ে হত্যার চেষ্টা করে। লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে আহত শহিদুলের চাচাতো ভাই ফয়সাল আহমেদ একটি অভিযোগ দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছি।
এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।