সোনারগাঁয়ে যুবলীগ নেতার বাড়ি থেকে ২ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

0
75
সোনারগাঁয়ে যুবলীগ নেতার বাড়ি থেকে ২ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বাড়ি থেকে ২ শতাধিক টেঁটা, বল্লম ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট বি এম রূহুল আমিন রিমন বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বারদী ইউনিয়নের দৌলরদী গ্রামে কামাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করেন।

এসময় বাড়ির লোকজন পালিয়ে যায়। যুবলীগ নেতা কামাল হোসেন সিংহ প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের সমর্থক। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সহিংস ঘটনা ঘটানোর উদ্দেশ্যে এগুলো সে তার বাড়িতে জমা করেছে বলে ধারনা করছে পুলিশ।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বি এম রূহুল আমিন রিমন জানান, যুবলীগ নেতা কামাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ২ শতাধিক টেঁটা, বল্লম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, যুবলীগ নেতা কামাল হোসেন আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সহিংস ঘটনা ঘটানোর উদ্দেশ্যে এগুলো তার বাড়িতে জমা করেছে বলে ধারনা করা হচ্ছে। এর সঙ্গে আরো যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এলাকাবাসী জানায়, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের সমর্থক যুবলীগ নেতা কামাল হোসেন নির্বাচনের আগে অথবা পরে বড় ধরণের একটি সহিংস ঘটনা ঘটানোর উদ্দেশ্যে এসব দেশীয় অস্ত্র জমা করেছে।

পুলিশ এগুলো উদ্ধার করায় এলাকাবাসী একটি অনাকাঙ্খিত ঘটনা থেকে রক্ষা পেল। এ ঘটনার কামালের সঙ্গে আরো কিছু সন্ত্রাসী জড়িত। এদেরকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।