সোনারগাঁয়ে যুবলীগ সভাপতিকে না পরিবারের ৫ জনকে আটকে রাখার অভিযোগ

0
53
সোনারগাঁয়ে যুবলীগ সভাপতিকে না পরিবারের ৫ জনকে আটকে রাখার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ¯^তন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ আল কায়সার হাসনাতের সমর্থকের মাহবুব পারভেজের বাড়িতে অভিযান চালিয়েছে বিপুল সংখ্যক পুলিশ। এসময় তার পরিবারের সদস্যদের সাথে দূর্ব্যবহার করে। পরে পুলিশ মাহবুব পারভেজের পিতা ৬০ বছরের বৃদ্ধ আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল বারেক, তার মা মমতাজ বেগম (৫৫), ছোট ভাই শাহাদাৎ (২৮), বোন শামীমা আক্তারকে (২৪) ও যুবলীগ কর্মী খোকনকে আটক করে থানায় নিয়ে গেছে। এ নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আতংক ও ভীতির সৃষ্টি হয়েছে। মাহবুব পারভেজ সোনারগাঁও উপজেলার কাঁচপুরে ইউনিয়ন যুবলীগের সভাপতি।

কাঁচপুরে ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ সাংবাদিকদের মুঠো জানান, সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়ার নেতৃত্বে ২৭ ডিসেম্বর রাত সোয়া ৩টার দিকে কাঁচপুর সেনপাড়া এলাকায় তার বাড়িতে বিপুল সংখ্যক পুলিশ নিয়ে অভিযান চালায়। পরে মাহবুব পারভেজকে বাসায় না পেয়ে তার বৃদ্ধ পিতার সাথে অকত্য ভাষায় গালাগাল ও লাঞ্ছিত করে। বাড়ির সকলের সাথে দূর্ব্যবহার করে। এক পর্যায়ে পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়া তার মোবাইল ফোনে কথা বলে মাহবুবের বৃদ্ধ পিতা আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল বারেক, মাতা-ভাই-বোনসহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে গেছে।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে সোনারগাঁও থানার (ওসি) মোরশেদ আলম দেখতেছি বলে মুঠো ফোনের কলটি কেটে দেন।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা পুলিশের বিশেষ শাখাত পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, বিষয়টি জানা নেই এখনো, তবে নিরাপরাধ কাউকে হয়রানি না করতে পুলিশ সুপারের কঠোর নির্দেশনা রয়েছে।