সোনারগাঁয়ে রুবেল হত্যাকান্ডে ৩ আসামী গ্রেফতার

0
13
সোনারগাঁয়ে রুবেল হত্যাকান্ডে ৩ আসামী গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি :  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রুবেল নামের এক মাদক ব্যবসায়ী হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে এজহারভূক্ত তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁন মিয়া, মোজাম্মেল হোসেন ও আজম আলী। গ্রেফতারের পর তিন জনকে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তরকাজিপাড়া গ্রামের আনোয়ার হোসন ওরফে পুইক্কার ছেলে মাদক ব্যবসায়ী রুবেলকে বৃহস্পতিবার রাতে অজ্ঞাত মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন শুক্রবার সকালে মহজমপুর যুগিপাড়া এলাকার ইনফিনিটি ডাটা পাওয়ার লিমিডেট নামের একটি পরিত্যক্ত কোম্পানীর ভেতরে রুবেলের লাশ উদ্ধার করে পুলিশ।
রুবেল হত্যাকান্ডের ঘটনায় শনিবার সকালে রুবেলের মা আনোয়ারা বেগম বাদি হয়ে ৭ জনের নাম উল্লে¬খ সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ঘটনায় শনিবার রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চাঁন মিয়া, মোজাম্মেল হোসেন ও আজম আলী নামের এজহারভূক্ত তিন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তিনজনকে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, রুবেল হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।