সোনারগাঁয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

0
16
সোনারগাঁয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় বান্ধবীদের সাথে একাদশ শ্রেণির ভর্তি ফরম পূরণ করতে মানা করায় পরিবারের লোকজনের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীর নাম ঋতু আক্তার। বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।
জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে ঋতু আক্তার তার বান্ধবীদের সাথে গতকাল রোববার শুরু হওয়া একাদশ শ্রেণিতে ভর্তির জন্য তার বান্ধবীদের সঙ্গে উদ্ববগঞ্জ এলাকায় আসার অনুমতি চায় তার পরিবারের কাছে। তার বড় বোন দুদিন পরে ফরম পূরন করার জন্য বলে। এসময় তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এ ঘটনায় অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ঋতু।
বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী জানান, বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়। বান্ধবীদের সাথে রোববার সকালে একাদশ শ্রেণিতে ভর্তির ফরম পূরণ করতে মানা করে তার পরিবার। অভিমান করে গলায় ফাঁস দিয়ে সে আতœহত্যা করে।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোন অভিযোগ বা আপত্তি না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।