জয় পরাজয় আল্লাহর হুকুমের উপর – শামীম ওসমান

0
81
জয় পরাজয় আল্লাহর হুকুমের উপর - শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন, কে জয় হবে কে পরাজয় হবে এটা নির্ধারণ করে আল্লাহর হুকুমের উপরে। আল্লাহর যদি হুকুম হয় তাহলে আমরা জয়লাভ করবো। যতগুলো জায়গায় গিয়েছি, মানুষের যা সেন্টিমেন্ট দেখেছি, আমার মনে হয়েছে, মানুষের চোখের ইশারা, হাসি তো আমরা বুঝি। হাসির ইশারা দেখে বুঝেছি, উপস্থিতি শতকরা ৭৫ পার্সেন্ট থেকে ৮০ পার্সেন্ট মানুষে শেখ হাসিনাকে ভালবাসেন এবং নৌকাকে ভালবাসেন।
৩০ ডিসেম্বর রোববার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে সাংবাদিকদের এসব কথা বলেন শামীম ওসমান।
তিনি আরো বলেন, মিডিয়াকে ধন্যবাদ জানাচ্ছি যে বিএনপি এবং ঐক্যফ্রন্টের জাতীয় পর্যায়ে যারা আছেন, পাকিস্তানী গোয়েন্দা সংস্থার সাথে তাদের যে যোগাযোগ, সেটার অডিও প্রকাশ করেছেন। সেই সঙ্গে তাদের দেশবিরোধী ষড়যন্ত্রগুলো তুলে দরেছেন। আমাদের আওয়ামীলীগের ৩জন লোককে হত্যা করা হয়েছে। আমার মনে হয় কিছু সংখ্যক মানুষ হয়তোবা চিন্তা করেছিল ঐক্যফ্রন্টকে ভোট দিতে চান তারা। যারা বিবেকবান এবং সচেতন মানুষ তারা মিডিয়ার এই সচেতনতার কারণে আমার মনে হয় আজকে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন যেটা আমার কয়েকটি এলাকাতে নিজেই পরিলক্ষিত করেছি। আমি চিনি যারা হয়তো বংশানুক্রমেই নৌকায় ভোট দেয় নাই তারাও চিন্তার পরিবর্তন করেছে। কারণ এখন পর্যন্ত যে তাদের (বিএনপির) পাকিস্তান প্রীতি, এখন পর্যন্ত দেশবিরোধী যে চিন্তাধারা এবং এখন পর্যন্ত মানুষ হত্যা করার যে প্রয়াস, আমরা বুঝতে পেরেছি তাদের মধ্যে কোনো পরিবর্তন আসেনি।
ভোট কেন্দ্রে ভোট প্রসঙ্গে শামীম ওসমান বলেন, আমাদের নেতাকর্মীরা সামাল দিতে পারছেন না ভোটার স্লিপ সাপ্লাই দিয়ে। আমার জানামতে ২১৬ টি সেন্টারেই ধানের শীষের পোলিং এজেন্টরা আছেন। কোথাও মুখ খারাপ হয় নাই, কোথাও ধাক্কাধাক্কি হয় নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here