নারায়ণগঞ্জে প্রভাবশালীরা মাদকের ব্যবসা করে–মন্ত্রী গাজী

0
66
নারায়ণগঞ্জে প্রভাবশালীরা মাদকের ব্যবসা করে--মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিবেদক :  পাট ও বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক বলেছেন, মাদকের বিরুদ্ধে আমি কঠোর অবস্থান নেবো। নারায়ণগঞ্জে এখন মাদক ও সন্ত্রাসের বেশ দাপট। যারা মাদক খায় তাদের নাম র‌্যাবের সহ বিভিন্ন তালিকায় আছে কিন্তু যারা মাদকের ব্যবসা করে তাদের নাম নেই। প্রভাবশালীরা মাদকের ব্যবসা করে। তাদের অস্ত্র থাকে, মাসলম্যান থাকে সবকিছু থাকে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের নেগেটিভ নিউজ অনেক বেশি প্রচার পায়। কিন্তু নারায়ণগঞ্জে অনেক পজেটিভ কাজ হয়, সেগুলি সেভাবে প্রচার পায়না। তিনি নারায়ণগঞ্জের পজেটিভ বিষয়গুলি তুলে ধরার অনুরোধ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ ছিলো প্রচ্যের ডান্ডি। এখন গার্মেন্ট শিল্পের ক্ষেত্রে নারায়ণগঞ্জ দেশে অনন্য অবস্থানে থাকলেও পাট শিল্পের ক্ষেত্রে নারায়ণগঞ্জের গুরুত্ব আগের মতো নেই। আমি পাটের তথা নারায়ণগঞ্জের সে পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য কাজ করবো। এজন্য তিনি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সহযোগিতা কামনা করেন।

পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের দায়িত্ব পাওয়ায় ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ষষ্ঠ তলা নির্মাণ করে দেয়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন। সোমবার সকালে মন্ত্রীর ঢাকার বাসভবনে নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ এ সাক্ষাত করেন। এসময় ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম, সাধারন সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সাবেক সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নাফিজ আশরাফ প্রমুখ।

পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের দায়িত্ব দেয়ায় তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, পাট ও বস্ত্র শিল্পের ক্ষেত্রে আমি ভালোভাবে কাজ করার জন্যই প্রধানমন্ত্রী আমাকে এ দায়িত্ব দিয়েছেন। আমি আমার কাজের মাধ্যমে নতুন কর্মসংস্থান সৃষ্টি, পাটের নতুন বাজার তৈরীর জন্য চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here