বসন্ত বরন ও ভালোবাসা দিবসে রাইফেল ক্লাব ও নাজ স্লিমিং সেন্টারে মেলা

0
17
বসন্ত বরন ও ভালোবাসা দিবসে রাইফেল ক্লাব ও নাজ স্লিমিং সেন্টারে মেলা

নিজস্ব প্রতিবেদক :  বসন্ত বরন ও ভালোবাসা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে ও নগরীর আমলাপাড়ায় অবস্থিত নাজ স্লিমিং সেন্টারে দুইদিন ব্যাপী মেলা শুরু হয়েছে।
রাইফেল ক্লাবে ‘নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠন’ এ মেলা আয়োজন করেছে। বুধবার সকাল দশটা থেকে এ মেলা চলবে বৃহস্পতিবার রাত দশটা পর্যন্ত। মেলায় প্রবেশের জন্য বিশ টাকার টিকেট কাটতে হলেও সকাল থেকেই মেলা ছিলো বেশ জমজমাট। মেলার নীলা ফ্যাশন হাউজ এর কর্নধার নীলা আহমেদ নিশি জানান, মেলায় ভালোই বিক্রি হচ্ছে। সবচেয়ে বড় বিষয় হচ্ছে এটি নারী উদ্যোক্তাদের পণ্য নিয়েই এই মেলা হচ্ছে। আর মেলায় প্রবেশ মুল্য থাকায় একদিকে হয়তো প্রচুর লোক আসতে পারছে না আবার অন্যদিকে যেটা পজেটিভ দিক সেটা হচ্ছে যারা আগ্রহী তারাই শুধু আসছে।
মেলার ক্রেতা শিরিন সুলতানা এসেছিলেন পরিবার নিয়ে। তিনি বললেন, নারী উদ্যোক্তাদের এমন আয়োজন দেখে খুব ভালো লাগছে। তার সাথে মেলায় আসা আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র আহমেদ অনন্ত শাহ জানান, মেলা ঘুরে বেশ ভালো লাগছে। বসন্তের প্রথম দিনে মায়ের সাথে আমরা ঘুরতে বেড়িয়েছি।
অন্যদিকে নগরীর প্রেসিডেন্ট রোডে নাজ স্লিমিং সেন্টারে আয়োজিত মেলায় ছিলো চারটি স্টল। এখানেও নারী উদ্যোক্তারা নিজেদের তৈরী জামা-কাপড়, খাবার, গয়না ইত্যাদি নিয়ে বসেন। এ মেলার বিক্রেতা আয়শা হাসান জানান, একটু ভেতরে হওয়ায় তুলনামূলক বিক্রি কম হলেও একেবারে কম না। তবে প্রচুর দর্শক এসেছে এখানে।
এ মেলার উদ্যোক্তা ও নাজ স্লিমিং সেন্টারের কর্নধার নাজ জানান, নারী উদ্যোক্তাদের নিজেদের পণ্য বিক্রির সূযোগ করে দিতে অন্যদিকে বসন্ত আর ভালোবাসা দিবস উদযাপন করতেই আমাদের এই আয়োজন। #