৩ ও ৫ আসনে নৌকার মনোনয়ন পত্র কিনছেন খোকন সাহা!

0
58
৩ ও ৫ আসনে নৌকার মনোনয়ন পত্র কিনছেন খোকন সাহা!

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নারায়ণগঞ্জে জাতীয় পার্টিকে আসন ছাড় না দেয়ার ক্ষেত্রে অনড় থাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা এতদিন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে নৌকার সম্ভাব্য প্রার্থী হলেও এবার নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনেও নৌকা প্রত্যাশায় মাঠে নামতে যাচ্ছেন।

আগামী ৯ নভেম্বর এই দু’টি আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পত্র ক্রয়ের মাধ্যমেই নিজের অবস্থান স্পষ্ট করতে যাচ্ছেন তিনি।

ফলে বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জে জাতীয় পার্টিকে ছাড় দেয়া দু’টি আসনেই নৌকার সম্ভাব্য প্রার্থী তালিকায় নাম লিখাতে যাচ্ছেন খোকন সাহা। এতদিন তিনি নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির এমপি সেলিম ওসমানের প্রতিদ্বন্দী হিসেবে বিবেচিত হলেও আগামী শুক্রবার থেকে খোকন সাহা হয়ে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির আরেক এমপি লিয়াকত হোসেন খোকারও প্রতিদ্বন্দী।

সূত্রমতে জানাগেছে, একাদশ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সাথে আবারো মহাজোট গঠন করতে যাচ্ছে বিরোধী দল জাতীয় পার্টি। এর ফলে নারায়ণগঞ্জ-৫ আসনটি আবারো জাতীয় পার্টিকে ছাড় দিতে পারে আওয়ামীলীগ। আর এক্ষেত্রে যদি শেষতক জাতীয় পার্টিকে আসনটি ছাড় দেয়া হয় তাহলে উক্ত আসন থেকে এমপি সেলিম ওসমানই হবেন লাঙ্গলের প্রার্থী। তাই রাজনৈতিক হিসেবে নিকেষ কষেই মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা নারায়ণগঞ্জ-৫ আসনের পাশাপাশি নারায়ণগঞ্জ-৩ আসনেও নৌকা প্রত্যাশী।

মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা জানান, আগামী ৯ নভেম্বর থেকে শুরু হওয়া একাদশ সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন পত্র বিতরনের প্রথম দিনেই নারায়ণগঞ্জ-৫ ও ৩ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র ক্রয় করবেন তিনি।