রূপগঞ্জে গরুচোর সন্দেহে একজনকে পিটিয়ে খুন

0
16
রূপগঞ্জে গরুচোর সন্দেহে একজনকে পিটিয়ে খুন

নিজস্ব প্রতিবেদক : রূপগঞ্জে গরুচোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত আড়াইটার দিকে ঘটে যাওয়া এই ঘটনায় বুধবার সকালে ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উপজেলার পূর্বাচল উপ-শহরের তিন নং সেক্টরের বেইল্লারটেক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরমান নামে একজনকে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। সে এ এলাকার ফটিকের ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, বেইল্লারটেক এলাকা ফটিকের বাড়ি থেকে পাঁচ ছয় জনের গরু চোরের দল ২টি গরু নিয়ে পালিয়ে যাচ্ছিলো। ব্যাপারটি টের পেয়ে যায় গৃহস্থ। পরে তারা চিৎকার দিলে আশেপাশের লোকজন ধাওয়া করে স্থানীয় সী-সেল পার্কের পাশে বালুর মাঠ থেকে চুরি হওয়া গরু দুটি উদ্ধার করে। এসময় গরু চোর সন্দেহে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ব্যক্তিকে গণধোলাই দিয়ে আটক করে রাখে।

সূত্র জানায়, এ ঘটনার খবর পেয়ে বুধবার সকাল ৯টার দিকে গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় সে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি আব্দুল হক বলেন, গরু চোর সন্দেহে এলাকাবাসী গণধোলাই দিয়ে এক ব্যক্তিকে গুরুতর জখম করে। পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতাল নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। আমরা প্রাথমিকভাবে ঘটনা জানার জন্য একজনকে থানায় এনেছি।