শহরের গাবতলীতে মাস্তানী করতে যেয়ে ফুটবলার গাউসের ছেলে ছুরিকাঘাত

0
519
শহরের গাবতলীতে মাস্তানী করতে যেয়ে ফুটবলার গাউসের ছেলে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক : শহরের গাবতলী মাজারের সামনে মাস্তানী করতে যেয়ে ফুটবলার গাউসের ছেলে উৎস ( ১৭) অপর গ্রুপের ছুরিকাঘাতে আহত হয়েছে। একই এলাকার ড্রাইভার জামালের তিন ছেলে  নিজাম,নাজিম, ও দিদার তাকে আহত করে।

এলাকাবাসী জানিয়েছে জানায়,  উৎসের কবুতরের পাখা বাধা থাকায় তিন তলা বাসার ছাদ থেকে কবুতর টি ড্রাইভার জামালের বাড়ির চালে পড়ে যায়।  উৎস কবুতর টি আনতে যায়। তখন জামাল ড্রাইভারের ছেলে নিজাম অভিযোগ করে তোর কবুতর বেধে রাখতে পারিস না। কয়েকদিন পরপরই বিরক্ত করিস। এটি বলার সঙ্গে সঙ্গে উৎস ছুরি বের করে মাস্তানী শুরু করে। এসময় নাজিম, নিজাম ও দিদার মিলে উৎস কে ছুরিকাঘাত করে।

শহরের গাবতলীতে মাস্তানী করতে যেয়ে ফুটবলার গাউসের ছেলে ছুরিকাঘাত

অবস্থা বেগতিক দেখে উৎস ড্রাইভার জামালের বাড়ি থেকে আহতাবস্থায় পালিয়ে যায়।  খবর পেয়ে উৎসের  বাবা গোলাম গাউস তাকে উদ্ধার করে ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক জানায় উৎস এর শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়ায় ২৭ টি সেলাই দিতে হয়েছে।

জামাল ড্রাইভার জানান, উৎস এলাকার একজন উঠতি মাস্তান। এক সপ্তাহ আগেও সুইস গিয়া চাকু দিয়ে একজনকে ছুরিকাঘাত করে জেলে খেটে এসেছে।

উৎস জানায়, কবুতর আনতে ড্রাইভার জামালের বাড়িতে গেলে তার উপর হামলা চালায় নাজিম ও দিদার।

এদিকে এলাকাবাসীর অভিযোগ, সম্প্রতি উৎস একই এলাকার এক ছেলেকে ছুরিকাঘাতে আহত করে কয়েকদিন জেল খেটে জামিনে বেরিয়ে আসে। বেরিয়ে এসেই সে আবারও এলাকায় মাস্তানী শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here