সংসদীয় কমিটিতে সেলিম ওসমান ও শামীম ওসমান

0
687
সংসদীয় কমিটিতে সেলিম ওসমান ও শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক : এমপি একেএম সেলিম ওসমান ও শামীম ওসমান আলাদাভাবে দুই মন্ত্রানালয়ের সংসদীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন। সেলিম ওসমান পেয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির। অপরদিকে শামীম ওসমান শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য পদে দায়িত্ব পেয়েছেন।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদ নেতা শেখ হাসিনার পক্ষে কমিটি গঠনের প্রস্তাব সংসদে তোলেন প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী। পরে কণ্ঠ ভোটে কমিটি গঠনের প্রস্তাবগুলো পাস হয়।
একেএম সেলিম ওসমান কে সদস্য করে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির দায়িত্ব পেয়েছেন একই মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম,নারায়ন চন্দ্র চন্দ,দবিরুল ইসলাম,বজলুল হক হারুন,জিল্লুল হাকিম, মনোয়ার হোসেন চৌধুরী ও আনোয়ারুল আশরাফ খান।
শামীম ওসমান কে সদস্য করে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সংসদীয় কমিটির সভাপতি হয়েছেন জাতীয় পার্টির সাবেক মন্ত্রী সংসদ সদস্য মুজিবুল হক চুন্ন। চুন্নু গত সরকারে এই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। এই কমিটির সদস্যরা হলেন- সদস্য প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, সাবেক নৌমন্ত্রী শাজাহান খান, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ইসরাফিল আলম,নজরুল ইসলাম চৌধুরী, মানু মজুমদার ও মো. ইকবাল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here