সিদ্ধিরগঞ্জে ১২ বছরের এক শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

0
25
সিদ্ধিরগঞ্জে ১২ বছরের এক শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ১২ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এলাকাবাসি ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগর গ্যাস কোম্পানি এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটির মায়ের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেল ৪টায় শিশুটি পানি আনার জন্য স্থানীয় বাড়ির মালিক মোঃ সাজিদ হোসেনের বাড়িতে যায়। এসময় সাজিদ হোসেনের দোতলা বাড়ির নিচ তলার ভাড়াটিয়া লাল চান (৩৫) শিশুটিকে কিছু কাজ করে দেওয়ার কথা বলে তার রুমে নিয়ে যায়। এসময় লাল চান রুমের দরজা বন্ধ করে দেয়। পরে সে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এবং এ ঘটনা কাউকে না বলার জন্যও ভয়ভীতি দেখায়। পরে সন্ধ্যায় শিশুটির মেয়ে গার্মেন্ট থেকে বাড়ি ফিরে আসলে শিশুটি তার মাকে পুরো ঘটনাটি খুলে বলে। পরে শিশুটির মা তার পাশ^বর্তী কয়েকজনকে ধর্ষক লাল চানের ভাড়া বাড়িতে যায়। এবং তাকে আটক করে। এসময় এলাকার উত্তেজিত জনতা লাল চানকে গণপিটুনি দেয়। পরে সন্ধ্যায় বিষয়টি থানায় জানালে পুলিশ এসে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়। লাল চান জামালপুর জেলার মেলান্দ থানার দেল্লাবাড়ি এলাকার মহাসিনের ছেলে। লাল চানের ঘরে ২ ছেলে ও ১১ বছরের এক মেয়ে রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানায়, ১২ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগরে জনগণ একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমরা ধর্ষণের শিকার শিশুটিকেও উদ্ধার করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।