আড়াইহাজারে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা

0
49
আড়াইহাজারে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে সপ্তম শ্রেণিতে পড়–য়া এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইয়াছিন নামে স্থানীয় এক কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। সে স্থানীয় জোকারদিয়ার নয়াপাড়া এলাকার মোতালিবের ছেলে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার এ মামলাটি করেন।

তবে ধর্ষককে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। এরই মধ্যে ওই ছাত্রী সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সে স্থানীয় লতবদী মহিলা মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়ছে। তাকে নারায়ণগঞ্জের ভিক্ট্রোরিয়া হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় পাঠিয়েছে। ওই ছাত্রী জানান, ৪ জানুয়ারি তাকে বাড়ির পাশে একাপেয়ে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে কাপড় ব্যবসায়ী ইয়াছিন। বিষয়টি জানাজানি না করতে তাকে প্রাণে মেরে ফেলার ভয় দেখানো হয়।

এতে তার পরিবারের লোকজনের কাছে তা সে গোপন রাখে। ওই ছাত্রী আরও বলেন, ইয়াছিনের স্ত্রী ও সন্তানরা কোথাও বেড়াতে যাওয়ার সুযোগে মাঝে মধ্যেই তাকে একটি পাওয়ারলুম কারখানায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হতো। এদিকে ছাত্রীর বাবা বলেন, ১৬ জুন মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় এ-টু জেট নামে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তার গর্ভে সাড়ে চার মাসের দুইটি সন্তান রয়েছে বলে তাকে জানানো হয়।

পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে জানানো হলে তারা বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ধর্ষককে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষায় পাঠানো হয়েছে।