সাংবাদিক বাবলার মায়ের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের শোক

0
17
সাংবাদিক বাবলার মায়ের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের শোক

স্টাফ রির্পোটার : বহুল প্রচারিত দৈনিক যুগেরচিন্তা পত্রিকা ও চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার মা মনোয়ারা বেগমের মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। (ইন্নালিল্লাহি ….রাজিউন)।
সোমবার গণমাধ্যমে পাঠানো সংগঠনের পক্ষ থেকে সভাপতির স্বাক্ষরিত লিখিত এক বৃবিতিতে উল্লেখ্য করা হয় আমি সংগঠনের পক্ষে সভাপতি এম এ হাকিম ভূঁইয়া রতœগর্ভা মা মনোয়ারা বেগমের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে আমরা একজন গুণীজনকে হারিয়েছি। আল্লাহ্ যেন তাকে বেহেস্ত নসিব করেন। রত্মগর্ভা এ মায়ের কারণে আমরা বাবলার মত একজন গুনীজনকে পেয়েছি। তিনি দেশ জাতির সমৃদ্ধিতে বিশেষ ভুমিকা পালন করছেন। আমরা এ মায়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। মরহুমের পরিবার যেন এ শোক সইতে পারেন।
প্রসঙ্গত, গত শনিবার রাত ৯টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। দীর্ঘদিন যাবৎ কিডনী ও হৃদরোগজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ২ ছেলে, ২ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।